সর্বশেষ

24.3 C
Rajshahi
শুক্রবার, মে ১০, ২০২৪

গোয়ালন্দে ট্রাক ও অটোরিকশা সংঘর্ষে নিহত ১

টপ নিউজ ডেস্কঃ শনিবার (৯ এপ্রিল) সকালে রাজবাড়ীর গোয়ালন্দে ট্রাক ও অটোরিকশার সংঘর্ষে অটোরিকশা চালক নিহত হয়েছে। এই ঘটনায় অটোরিকশার আরও দুই যাত্রী আহত হয়েছেন। তাদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে এই দুর্ঘটনাটি ঘটে।


আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ দেলোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তাৎক্ষণিক হতাহত ব্যক্তিদের নাম ও পরিচয় জানাতে পারেননি তিনি।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে একটি ট্রাক দৌলতদিয়া থেকে গোয়ালন্দ মোড়ের দিকে আসছিল। অন্যদিকে গোয়ালন্দ বাজার থেকে একটি অটোরিকশা দৌলতদিয়া এলাকার যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষ হয়।এই ঘটনায় অটোরিকশার চালক ঘটনাস্থলেই মারা যান। আহত যাত্রীদের দ্রুত উদ্ধার করে গোয়ালন্দ স্বাস্থ্য কলমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য আহত একজনকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।


আহলাদিপুর হাইওয়ে থানার ওসি মোঃ দেলোয়ার হোসেন বলেছেন, নিহত ব্যক্তির পরিচয় শনাক্তের চেষ্টা করা হচ্ছে। এই ঘটনায় ট্রাকচালককে আটক করা হয়েছে। ট্রাক ও অটোরিকশা পুলিশের হেফাজতে রাখা হয়েছে । মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles