সর্বশেষ

42.3 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

ট্রলিচাপায় ছাত্রলীগ নেতা নিহত


টপ নিউজ ডেস্কঃ সোমবার (০৪ এপ্রিল) দুপুরে মানিকগঞ্জে ট্রলিচাপায় ইব্রাহিম রোমান (২৩) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। সদর উপজেলার ভাড়ারিয়া বাজার এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত রোমান হরিরামপুর উপজেলার বলড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি এবং বলড়া ইউনিয়নের উত্তর পিপুলিয়া গ্রামের ইসমাইল শিকদারের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুপুরের দিকে ভাড়ারিয়া বাজার এলাকায় ইটভর্তি ট্রলিটির চালক রোমানের মোটরসাইকেলকে ধাক্কা দেন। এতে মোটরসাইকেলসহ ছিটকে পড়ে যায় রোমান। এই সময় ট্রলিটি তাকে চাপা দেয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হরিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্মরত চিকিৎসক রোমানকে মৃত ঘোষণা করেন।

হরিরামপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর সিদ্দিক জানায়, নিহত রোমান বলড়া ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন। আজকে মোটরসাইকেল চালিয়ে ভাড়ারিয়া যাচ্ছিলেন। রাস্তায় ইটভর্তি ট্রলিচাপায় তার মৃত্যু হয়েছে।

মানিকগঞ্জ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউফ জানিয়েছে, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।এই বিষয়ে অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদনায়ঃ আব্দুল ওয়াহেদ । 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles