সর্বশেষ

42.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

তানোরে ইউপি আ”লীগ নেতার কীটনাশক দোকানে রাতের আঁধারে দুর্বৃত্তদের আগুন

টপ নিউজ ডেস্ক: রাজশাহী তানোরে ইউপি আওয়ামী লীগের নেতা ও ইউপি সদস্যর কীটনাশক দোকানে রাতের আঁধারে দুর্বৃত্তদের আগুন দেয়। এরপর দোকানে থাকা মোটরসাইকেলসহ মাল ও বাকির খাতাসহ সমস্ত কিছু  পুড়ে ছাই…

উপজেলার তালন্দ ইউপির লালপুর বাজারে পরিকল্পিত ভাবে রাতের আঁধারে ইউপি সদস্য ও ইউপি আ”লীগের সাধারণ সম্পাদকের কীটনাশকের দোকানে আগুন দিয়ে দোকানে থাকা মালামাল সহ একটি মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছেন দুর্বৃত্তরা। এতে করে দোকানে থাকা বিভিন্ন কোম্পানির কীটনাশক বিষ ও একটি মোটরসাইকেল পুড়ে যায় ফলে ২৫/৩০ লক্ষ টাকার মতো ক্ষতিসাধন করা হয়েছে।

তবে কে বা কারা পরিকল্পিত ভাবে দোকানে আগুন দিয়েছে তা নিশ্চিত করা যায়নি। জানা গেছে, উপজেলার তালন্দ ইউনিয়নের(ইউপি) ৫নম্বর ওয়ার্ড সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসানের কীটনাশকের দোকানে পরিকল্পিত ভাবে শুক্রবার (দিবাগত)গভীর রাতে এ ঘটনা ঘটিয়েছে  দুর্বৃত্তরা ।

কীটনাশক ব্যবসায়ী ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হাসান জানান,আমি ঢাকায় আছি,  ফোন দিয়ে আমাকে জানানো হয়, আমার দোকানে আগুন দিয়ে মালামাল সহ মোটরসাইকেল পুড়িয়ে দেয়া হয়েছে। আমি ২০০৬ সাল থেকে লালপুর বাজারে কীটনাশকের ব্যবসা করে আসছি। এতে করে দোকানঘর বড় করার জন্য ২০১৪ সালে নতুন পাকা ঘর করে সেই ঘরে পার হয়ে দীর্ঘদিন ধরে কীটনাশকের ব্যবসা করে আসছি। কিন্তু শত্রুতা করে রাতের আঁধারে দোকানে আগুন জ্বালিয়ে দেন দুর্বৃত্তরা যার ফলে আগুন দিয়ে দোকানে থাকা আমার একটি এপাচি আরটিআর মোটরসাইকেল সহ প্রায় ৩০ লক্ষ টাকার মতো মালামাল পুড়ে ক্ষতি হয়েছে। পাশাপাশি দোকানের লেনদেনের বাকির খাতা গুলোও পুড়ে ছাই হয়েগেছে।

আমি প্রশাসনের কাছে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে। দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করে আসামিদেরকে গ্রেফতারের দাবি জানাচ্ছি। এবিষয়ে তানোর থানার অফিসার ইনচার্জ ওসি আব্দুর রহিম জানান, দোকানে আগুন লাগানোর ঘটনা শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। তদন্ত সাপেক্ষ দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles