সর্বশেষ

31.9 C
Rajshahi
বুধবার, মে ১৫, ২০২৪

তামিল ছবির জগতে ঐশ্বরিয়ার রেকর্ড

টপ নিউজ ডেস্কঃ বক্স অফিস মণিরত্নম পরিচালিত ‘পোন্নিয়িন সেলভান পার্ট ওয়ান’ ছবি মাতিয়ে রেখেছে । প্রত্যাশা অনুযায়ী মুক্তির মাত্র কয়েক দিনের মধ্যেই বক্স অফিসে ১০০ কোটির ক্লাবে এই ছবি ঢুকে পড়েছিল । প্রথম সপ্তাহে এই ছবির মোট আয় ৩০৮.৫৯ টাকা।

আর ১৭তম দিনে বিশ্বব্যাপী ছবিটি ৪৫০ কোটির মাইলফলক ছুঁয়ে ফেলেছে। যা তামিল ছবির জগতে গড়েছে নতুন রেকর্ড । এটিই প্রথম তামিল ছবি যা ২০০ কোটি টাকার গন্ডি ছাড়াল। গত ৩০ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে ঐশ্বরিয়া অভিনীত পোন্নিয়িন সেলভান-১। জানা যায়, মণিরত্নমের এই ছবি দেখার জন্য টিকিট বুক হওয়া শুরু করেছিল মুক্তির আগে থেকেই । তাই এই ছবি ঘিরে প্রত্যাশা ছিলই। আর এই ছবি মুক্তির দিন সকাল থেকে ছিল তামিলনাড়ুর সব প্রেক্ষাগৃহে ভরা দর্শক আসন , অর্থাৎ শো ছিল হাউসফুল।

বিশ্লেষকরা দাবি করেছিলেন, কোভিড পরবর্তী সময়ে মণিরত্নের এই ছবি দক্ষিণী ছবির বক্স অফিসে তৈরি করতে চলেছে নতুন ট্রেন্ড । সেই মতোই বক্স অফিসে ৪৫০ কোটির গন্ডি ছাড়িয়ে এবার ৫০০ কোটি দিকে এগোচ্ছে এই ছবি।

মাত্র দু সপ্তাহেই পোন্নিয়িন সেলভান-১ প্রমাণ করে দিয়েছে যে এই ছবি ব্যবসার নিরিখে বেশ কিছু ছবির রেকর্ড ছাড়িয়ে যেতে পারে । এই ছবির দুটি ভাগেরই শ্যুটিং একসঙ্গে শেষ করেছেন ছবির নির্মাতারা। কিন্তু সেই দুটি ছবির মধ্যে প্রথম ছবি থেকেই প্রযোজনা সংস্থা ছবির ব্যয় তুলে ফেলতে পেরেছে । এমনকি বেশ কয়েকটি ওটিটি প্ল্যাটফর্মে এই ছবি বিক্রিও করেছেন তারা। এক কথায় একটি পার্ট থেকে এই ছবির নির্মাতারা দুটি ছবির খরচ তুলে নিতে পেরেছেন ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles