সর্বশেষ

42.1 C
Rajshahi
শনিবার, মে ৪, ২০২৪

নওগাঁয় চুরি যাওয়া ৮টি মোটরসাইকেল উদ্ধার, গ্রেফতার ৫

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় চুরি যাওয়া ৮টি মোটরসাইকেল উদ্ধার সহ পাঁচজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ।  শুক্রবার বেলা ১১টায় জেলা গোয়েন্দা শাখা অফিসে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) গাজিউর রহমান।

সংবাদ সম্মেলনে তিনি বলেন : গত ২১ জুন (বুধবার) বিকেল ৬টার দিকে নওগাঁর মান্দা উপজেলার ভারশোর্ঁ ইউনিয়নে সামনে চোরাই মোটরসাইকেল বেচাকেনা হচ্ছে সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। এসময় জেলার রানীনগর উপজেলার মিষ্টার রকি ও নাজমুল হোসেন নামে দুইজনকে গ্রেফতার করে দুইটি মোটরসাইকেল জব্দ করা হয়। পরবর্তীতে তাদের দেওয়া তথ্যমতে রাজশাহী জেলার বাগমারা উপজেলার কাচারী কোয়ালীপাড়া গ্রাম থেকে আমজাদ হোসেন, আব্দুর রাজ্জাক ও আবু তাহেরকে গ্রেফতারসহ তাদের হেফাজতে থাকা আরো ৬টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। এসময় বিভিন্ন কোম্পানির ১০০ সিসির মোট ৮টি মোটরসাইকেল উদ্ধারসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন : ঘটনায় তাদের বিরুদ্ধে মান্দা থানায় নিয়মিত মামলা হয়েছে। এছাড়া ঘটনার সাথে আরো যারা জড়িত তাদের বিরুদ্ধে গ্রেফতার অভিযান অব্যহত আছে। এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফৌজিয়া হাবিব খান, জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ হাসমত আলীসহ অন্যরা উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles