সর্বশেষ

42.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

নওগাঁয় বাড়ির সমনে বেড়া দিয়ে রাস্তা বন্ধ করে একঘরে করে রেখেছে

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর সদর উপজেলার নিন্দইন গ্রামে জোরপূর্বর বাড়ির সামনে বেড়া দিয়ে একঘরে করে রেখেছে হবিবর রহমানের পরিবারকে। ভুক্তভোগির পরিবার অভিযোগ করে বলেন, আমরা রেকর্ড মূলে জমির মালিক তারা হঠাৎ বড়লোক হয়ে টাকার গরমে আমাদের বাড়িতে যাবার রাস্তা বন্ধ করে দিয়েছে। বাধা দিতে গেলে মারপিট করে, হত্যার হুমকি দেয়। গায়ের জোরে সন্ত্রাসী কায়দায় বাড়ির সামনে বেড়া দিয়েছে। ওই জমি নিয়ে গত ২৪ জুলাই  মারপিটের অভিযোগ করা হয় নওগাঁ সদর থানায়।

অভিযোগ করেন,  আব্দুল বারিক, পিতা- মোঃ হবিবর রহমানের ভোগ দখলীয় সম্পত্তিতে অনধিকার প্রবেশ করিয়া টিউবওয়েল স্থাপন করাকে কেন্দ্র করে মারপিট করে তার বাবাকে।  তার বাবা মারাত্বক ভাবে অসুস্থ হলে নওগাঁ হাসপাতালে ভির্তি করা হয়। সেখানে গত ২৪/০৭/২৩ হতে ২৬/০৭/২৩ তারিখ পর্যন্ত চিকিৎসা নেয়। পরবর্তীতে বাড়ির যাবার রাস্তা দখলের জন্য বিভিন্ন ভাবে হুমকি দিতে থাকে মোঃ মাসুদুর রহমান মাসুদ ও তার বাবা আজিজুল ইসলাম, মাসুদের স্ত্রী সারমিন আক্তার, আজিজুল ইসলামের স্ত্রী নাসিমা বিবি,মৃত ওসমান সরদারের ছেলে মফিজ সরদার, সাইদুর সরদার ও তার স্ত্রী হাজেরা বিবি, মৃত তয়েজ সরদারের ছেলে কালাম সরদার ও আলাউদ্দিন সরদার স্ত্রী নাদিরা বিবি, ছেলে মোবারক হোসেন, মৃত মানিকুল্ল্যা সরদারের ছেলে চয়েন উদ্দিন সরদার মৃত আক্কাস আলী সরদারের ছেলে সাইফুল ইসলাম ও তার ছেলে সালমান সহ অজ্ঞাত সন্ত্রাসীরা  দলবদ্ধ হইয়া হাতে লাঠি, লোহার রড, ধারালো হাসুয়া, চাকু, ছোরা নিয়ে  ১০/১৫ ভারা করে  বাড়ির রাস্তা বেড়া দিয়ে বন্ধ করেছে বলে জানান ভুক্তভোগী মোঃ হবিবর রহমানের  আব্দুল বারিক। ভুক্তভোগি পরিবাদের কাছে  কোন মামলা বা অভিযোগ হয়েছে কি না  জানতে চাইলে তিনি জানান মামলার প্রস্তুতি চলছে।

এবিষয়ে  রিাস্তা বন্ধ করেছে মাসুদুর রহমান মাসুদের সাথে একাধিক বার মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোন বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি।

এবিষয়ে নওগাঁ সদর মডেল থানা অফিসার ইনচার্জ  (ওসি) ফয়সাল বিন আহসান বলেন, বিষয়টি আমি জানি কিছুদিন আগে একটি অভিযোগ হয়েছে। তদন্ত করা হয়েছে। যেহেতু জমিজমার সমস্যা তাদের আদালতে মামলার পরামর্শ  দেওয়া হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles