সর্বশেষ

35.3 C
Rajshahi
শনিবার, মে ৪, ২০২৪

নওগাঁয় বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট আইডি কার্ড বিতরন

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁ সদর উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরন করা হয়েছে। বিতরন কার্যক্রমের শুরুতেই বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্য ও সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় এক মিনিট নিরবতা পালন শেষে দোয়া অনুষ্ঠিত হয়।

রবিবার (৬ নভেম্বর) সদর উপজেলা পরিষদ অডিটোরিয়ামে সদর উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মির্জা ইমাম উদ্দিনের সভাপতিত্বে ভার্চুয়ালী যুক্ত হয়ে প্রধান অতিথি হিসেবে বিতরন কার্যক্রমের উদ্ধোধন করেন নওগাঁ-৫ (সদর) আসনের সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন। এসময় সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন-অল-রশিদসহ সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সকল সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

বিতরন কার্যক্রমে ১০টি বুথের মাধ্যমে সদর উপজেলার ৫৭৮জন বীর মুক্তিযোদ্ধাদের মাঝে ডিজিটাল সার্টিফিকেট ও স্মাট আইডি কার্ড বিতরন করা হয়। প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনা বীর মুক্তিযোদ্ধাদের যে সম্মান দিয়েছেন বিগত কোন সরকারই তা দেয়নি। যতদিন আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে ততদিন মুক্তিযোদ্ধাদের এই সম্মান প্রদান অব্যাহত থাকবে ।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles