সর্বশেষ

42.3 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

নগরীতে সচেতনতামূলক মোটরসাইকেল মহড়া

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মহানগরীতে কিশোর অপরাধ, ভেজাল খাদ্যের বিরুদ্ধে সচেতনতা সৃষ্টি এবং আইনশৃঙ্খলা নিয়ন্ত্রনে রাখতে মোটরসাইকেল মহড়া শুরু করেছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ। আরএমপি’র পুলিশ কমিশনার বিপ্লব বিজয় তালুকদার এর নির্দেশে আরএমপি এ মহড়া পরিচালনা করছে।

প্রতিদিন একজন ইন্সপেক্টর এর নেতৃত্বে আরএমপি’র ৬টি থানা হতে ১২ টি মোটরসাইকেলে ১২ জন সাব-ইন্সপেক্টর এবং ১২ জন কনস্টেবল নগরীর বিভিন্ন স্থানে এই সচেতনতামূলক মহড়া পরিচালনা করছে। এই সচেতনতামূলক মহড়ার অংশ হিসেবে শহরের আইনশৃঙ্খলার পরিবেশ সুষ্ঠু রাখার জন্য নগরীর মূল সড়ক ও দর্শনীয় স্থানগুলোতে মহড়া দিচ্ছে আরএমপি পুলিশ।

এছাড়াও স্কুল কলেজ শিক্ষার্থীরা শিক্ষা প্রতিষ্ঠান ব্যতীত যত্রতত্র ঘুরে বেড়াতে দেখলে তাদেরকে সচেতন করছে এবং অভিভাবকদেরকেও সন্তানদের প্রতি নজর দেওয়ার জন্য অনুরোধ করা হচ্ছে। এই সচেতনামূলক কার্যক্রম সফল বাস্তবায়নে পুলিশ কমিশনার নগরবাসীর সহযোগীতা কামনা করেছেন।

এছাড়াও যে কোনো পরামর্শ কিংবা অভিযোগ জানাতে কোনো মাধ্যম ছাড়াই তাঁর কার্যালয়ে সরাসরি সাক্ষাত করার জন্য অনুরোধ করেছেন। উল্লেখ্য গত ৯ আগস্ট হতে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের এই মহড়া পরিচালিত হয়ে আসছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles