সর্বশেষ

36.1 C
Rajshahi
সোমবার, মে ৬, ২০২৪

নগরীর চলমান উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে বিভাগীয়

প্রধানদের সাথে রাসিক মেয়রের মতবিনিময়

টপ নিউজ ডেস্ক: রাজশাহী মহানগরীর চলমান উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে সিটি বিভাগীয় প্রধানদের সাথে মতবিনিময় করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রবিবার সন্ধ্যায় নগর ভবনে মেয়র দপ্তরকক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় অবকাঠামো উন্নয়ন, বর্জ্য ব্যবস্থাপনা সহ নগরীর চলমান উন্নয়ন কর্মকাণ্ড নিয়ে আলোচনা করেন ও বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন রাসিক মেয়র।

সভায় উপস্থিত ছিলেন ১২নং ওয়ার্ড কাউন্সিললর সরিফুল ইসলাম ও ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম। এছাড়াও ছিলেন ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিনসহ ১৪নং ওয়ার্ড কাউন্সিলর  আনোয়ার হোসেন আনার ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিম।

আরোও যোগ দেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর রাসেল জামান ও সিটি কর্পোরেশনের সচিব মো. মোবারক হোসেন এবং এক্সিকিউটি ম্যাজিস্ট্রেট সাদিয়া আফরিন।এভাবে প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার ও বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকু ইসলাম খান উপস্থিত ছিলেন্। এই ব্যাপারে যথাক্রমে প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, নির্বাহী প্রকৌশলী (যান্ত্রিক) আহমদ আল মঈন, নির্বাহী প্রকৌশলী (উন্নয়ন) মোঃ মাহমুদুর রহমান, নির্বাহী প্রকৌশলী (পরিকল্পনা) সুব্রত কুমার সরকার উপস্থিত ছিলেন।

 সম্পাদনায়:আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles