সর্বশেষ

33.2 C
Rajshahi
রবিবার, মে ৫, ২০২৪

পর্দা উঠল আন্তঃ জেলা অনুর্ধ্ব-১৫ মহিলা ফুটবল টুর্নামেন্ট-২০২৩

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী তেরখাদিয়ায় রবিবার (১২ ই ফেব্রুয়ারি) বিভাগীয় মহিলা ক্রীড়া কমপ্লেক্সে আন্তঃ জেলা অনুর্ধ্ব-১৫ মহিলা ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  বিভাগীয় কমিশনার জনাব জি এস এম জাফরউল্লাহ।   বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  আরএমপি পুলিশ কমিশনার মোঃ আনিসুর রহমান,  বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থা সংস্থার সভানেত্রী  ও বিভাগীয় কমিশনার  পত্নী জনাব ডা. শারমিন হোসেন ।  সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন  বিশিষ্ট সমাজসেবী ও বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি জনাব শাহিন আক্তার  রেনী । এছাড়াও আরো অনেকে উপস্থিত ছিলেন।

অতিথিবৃন্দদের বরণ করা হয় ফুলেল শুভেচ্ছা জানিয়ে  এবং জাতীয় সংগীতের মাধ্যমে পতাকা উত্তোলন করা হয়েছে। অতিথিবৃন্দের বক্তব্য শেষে তাদের হাতে ক্রেস্ট তুলে দেয়া হয় এবং বেলুন ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে । এরপর খেলোয়াড়দের সাথে মতবিনিময় করেছেন প্রধান অতিথি ও বিশেষ অতিথি বৃন্দ।

উপস্থিত ছিল রাজশাহী,বগুড়া, জয়পুরহাট, নাটোর, সিরাজগঞ্জ, পাবনা, নওগাঁ এর ফুটবল দল। বিভিন্ন জেলার সাথে বিভিন্ন জেলার খেলা অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন বাংলাদেশ বেতার এর উপস্থাপক সিরাজী ফেরদৌস ইমন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles