সর্বশেষ

35.3 C
Rajshahi
শনিবার, মে ৪, ২০২৪

পাঁচ দফা দাবি আদায়ের লক্ষ্যে নওগাঁয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

নওগাঁ প্রতিনিধি: সারা দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গত সোমবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত  চারদিনের অর্ধদিবস কর্মবিরতি শেষে পাঁচ দফা দাবি আদায়ের লক্ষে নওগাঁয় প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কর্মকর্তা-কর্মচারিরা।

বৃহস্পতিবার দুপুরে জেলার ১১ উপজেলার প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার (পিআইও) কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারিরা জেলা প্রশাসক খালিদ মেহেদী হাসানের হাতে এই স্মারকলিপি তুলে দেন।

এসময় সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মাহবুবুর রহমান, মান্দা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রেজাউল ইসলাম, মহাদেবপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুলতান হোসেন, রাণীনগর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান, নিয়ামতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা তরিকুল ইসলাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা আইন ২০১২-এর আলোকে পাঁচ দফা দাবিতে প্রস্তাবিত জনবল কাঠামো ও নিয়োগবিধি বাস্তবায়ন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার পদ আপগ্রেডেশন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার পদ আপগ্রেডেশন, সচিবালয়ের মতো দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের কর্মচারিদের পদনাম পরিবর্তন এবং দুর্যোগ ব্যবস্থাপনা অধিদফতরের সকল শূন্যপদ পদোন্নতি বা চলতি দ্বায়িত্ব বা নিয়োগের মাধ্যমে পূরণের এ কর্মসূচী পালন করা হয়।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles