সর্বশেষ

27.3 C
Rajshahi
সোমবার, মে ১৩, ২০২৪

পুনঃনির্মিত ও আধুনিকায়নকৃত সোনাদীঘি জামে

মসজিদের উদ্বোধন করলেন রাসিক মেয়র

টপ নিউজ ডেস্ক: রাজশাহী সিটি কর্পোরেশনের পুনঃনির্মিত ও আধুনিকায়নকৃত সোনাদীঘি জামে মসজিদের উদ্বোধন করা হয়েছে। বুধবার (২৯ নভেম্বর) বাদ যোহর আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচন করে সোনাদীঘি জামে মসজিদের উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

পাবলিক প্রাইভেট পার্টনারশিপের এর আওতায় রাজশাহী সিটি কর্পোরেশনের পুরাতন নগর ভবন ভেঙ্গে সেখানে ১৬তলা বিশিষ্ট বাণিজ্যিক ভবন সিটি সেন্টার নির্মাণ করা হচ্ছে। এরই অংশ হিসেবে ঐতিহ্যবাহী সোনাদিঘী দক্ষিণ অংশে পুরাতন মসজিদ ভবনের স্থানে নতুন মসজিদ নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে। এভাবে ৩য় তলা বিশিষ্ট সুদৃশ্য এই মসজিদে দুটি মিনার করা হবে ইতোমধ্যে অযুখানা নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। সোনাদিঘী মসজিদে একসাথে চার শতাধিক মুসল্লী একসাথে নামাজ পড়তে পারবেন।

এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ১২নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযিমসহ  ৪নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ আশরাফুল ইসলাম ও ৮নং ওয়ার্ড কাউন্সিলর জানে আলম। এছাড়াও উপস্থিত ছিলেন বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান ও সম্পত্তি কর্মকর্তা মতিউর রহমান এবং চীফ কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার আজিজুর রহমানসহ আরোও অনেকে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles