সর্বশেষ

36.4 C
Rajshahi
শনিবার, মে ৪, ২০২৪

প্রাথমিক সহকারী শিক্ষক নিয়োগে সংশোধিত ফল প্রকাশ

টপ নিউজ ডেস্ক: সংশোধিত ফল প্রকাশ করা হয়েছে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা-২০২৩ এর তৃতীয় ধাপের। এতে ঢাকা ও চট্টগ্রাম বিভাগে (তিন পার্বত্য জেলা বাদে ২১টি জেলা) লিখিত পরীক্ষায় ৪৬ হাজার ১৯৯ জন উত্তীর্ণ হয়েছেন। সোমবার (২২ এপ্রিল) রাত দেড়টায় প্রকাশ করা হয়‌ এ ফলাফল। গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান এ তথ্য জানান।

এর আগে এই পরীক্ষার ফল প্রকাশ করা হয় রোববার (২১ এপ্রিল) দুপুরে। পরে রাতে মন্ত্রণালয় থেকে জানানো হয়, ত্রুটি ধরা পড়েছে প্রকাশিত প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগের ফলে। পরীক্ষার্থীদের উত্তরপত্র মূল্যায়নে মেঘনা ও যমুনা সেটের কারিগরি ত্রুটি পরিলক্ষিত হওয়ায় এ দুই সেটের ফল প্রকাশ করা হবে আজ রাত ১২টার পর।

এ পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২৯ মার্চ। এতে মোট ৩ লাখ ৪৯ হাজার ২৯৩ জন পরীক্ষার্থী ছিলেন। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের ওয়েবসাইট (www.mopme.gov.bd) এবং প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইটে (www.dpe.gov.bd) পাওয়া যাবে ফলাফল। উত্তীর্ণ পরীক্ষার্থীরা মেসেজ পাবেন মোবাইলেও।

গত বছরের ১৪ জুন প্রকাশিত হয় এ নিয়োগ সংক্রান্ত বিজ্ঞাপন। উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার তারিখ, সময় ও স্থান জানানো হবে পরবর্তীতে।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Sourcechannel24

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles