সর্বশেষ

30.8 C
Rajshahi
শনিবার, মে ৪, ২০২৪

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে কাভার্ড ভ্যানের পিছনে পিকআপের ধাক্কায় চালকের মৃত্যু

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে একটি কাভার্ড ভ্যানের পিছনে পিকআপের ধাক্কার ঘটনায় পিকআপের চালকের মৃত্যু হয়েছে। এ সময় পিকআপের আরো ২ আরোহী আহন হন। আহতদের পরিচয় এখনও জানা যায়নি। নিহত চালকের নাম মেহেদী (২৬)। সে যশোরের চাসড়া এলাকার বাবুলের পুত্র। রোববার ভোর পৌণে ৫ টার দিকে এক্সপ্রেসওয়ের শ্রীনগরের দোগাছি এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, শেখ রাসেল সেনা নিবাস সংলগ্ন টোল প্লাজার সামনে মাওয়াগামী কাভার্ড ভ্যানের (ঢাকা মেট্রো ট-১৫৫৭৯০) পিছনে মাছ ভর্তি একটি পিকআপ (যশোর ন-১১১৪১০) সজোরে ধাক্কা দেয়। এতে পিকআপটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ ঘটনায় পিকআপের চালকসহ ৩ জন আহত হন। ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডাঃ আশিকা কবির জানান, হাসপাতালে আনার আগেই আহত চালকের মৃত্যু হয়। হাঁসাড়া হাইওয়ে থানার এসআই আশিকুজ্জামান জানান, লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আহত ২ ব্যক্তির নাম পরিচয় জানান চেষ্টা অব্যাহত আছে। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles