সর্বশেষ

30.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

বিশ্বকাপে ব্যাটিং ব্যর্থতার কারণ জানালেন সাকিব

টপ নিইজ ডেস্ক: এইবার বড় স্বপ্ন নিয়ে বিশ্বকাপে গিয়েছিল বাংলাদেশ ক্রিকেট দল। কিন্তু সেই স্বপ্নটাকে বাস্তবে রুপ দিতে পারেনি টাইগাররা। যে দলটি সেমিফাইনালে খেলার স্বপ্ন নিয়ে বিশ্বকাপে গিয়েছিল, সেই দল কিনা খেলে এসেছে স্মরণকালের সবচেয়ে বাজে বিশ্বকাপ। লিগ পর্বে মাত্র ৯ ম্যাচে বাংলাদেশ জিতেছে কেবল দুটি, দশ দলের টুর্নামেন্টে হয়েছে অষ্টম। বিশ্বকাপ শেষ হওয়ার  ১ মাসেরও বেশি সময় হয়েগেছে। এ নিয়ে এখনও হতাশা আছে এই দেশের ক্রিকেটজুড়ে।

বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসান জানিয়েছেন, বিশ্বকাপে নিজের ব্যাটিং ব্যর্থতার কারণ। তিনি বলেন ইনজুরির কারণে ম্যাচ যেমন মিস করেছেন, তেমনি যেসব ম্যাচে ছিলেন তাতেও খুব বেশি পারফরম্যান্স করতে পারেননি তিনি । বিশেষ করে ব্যাট হাতে সাকিব  ছিলেন পুরোপুরি নিষ্প্রভ। লম্বা সময় পর অবশ্য এমন ব্যর্থতার কারণ নিয়ে মুখ খুলেছেন তিনি।

বর্তমানে ক্রিকেট মাঠে নেই সাকিব। আগামী  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মাগুরা-১ আসন থেকে দাড়িয়েছেন। এই মুহূর্তে নির্বাচনের প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন সাকিব । এরইমাঝে ভারতের ক্রীড়া বিষয়ক ওয়েবসাইট ক্রিকবাজের মুখোমুখি হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান । সেখানেই তিনি জানালেন, বিশ্বকাপের পুরোটা সময় চোখের সমস্যায় ভুগেছেন তিনি। মূলত স্ট্রেস থেকেই এমন সমস্যার উৎপত্তি বলেও নিশ্চিত করেছেন সাকিব,

সাকিব আল হাসান বলেন, ‘আমি যখন চিকিৎসকের কাছে গেলাম তখন বলা হয়েছিল আমার রেটিনা বা কর্নিয়াতে চাপের কারণে পানি জমে গিয়েছিল। আমাকে সে সময় ড্রপ দেওয়া হয়েছিল এবং চাপ কমাতে বলা হয়েছিল। আমি নিশ্চিত নই আমার চোখের সমস্যার জন্য কারণ এটাই ছিল কিনা। বিশ্বকাপ শেষ হওয়ার পর আমি যখন যুক্তরাষ্ট্রে আবারও পরীক্ষা করালাম তখন কোনো চাপ ছিল না। আমি চিকিৎসককে বলেছি এখন কোনো বিশ্বকাপ নেই তাই চাপও নেই।

সম্পাদনায়: মো: আরিফুল ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles