সর্বশেষ

29.9 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

রংপুরের  সভাস্থলে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা 

টপ নিইজ ডেস্ক: আগমী  দ্বাদশ সংসদ নির্বাচনে ভোটের প্রচারে ও ভোট চাইতে আজ রংপুর পৌঁছেছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।  তিনি সৈয়দপুর বিমানবন্দরে পৌঁছান বেলা সোয়া ১১টার দিকে।

আজ মঙ্গলবার  সকাল সোয়া ১০টার দিকে তিনি গণভবন থেকে রংপুরের উদ্দেশে রওনা হন ।

সৈয়দপুর বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সড়ক পথে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম মো. আহসানুল হক চৌধুরী ডিউকের জনসভায় যোগ দিতে রংপুরের তারাগঞ্জের পথে রওনা দেন শেখ হাসিনা। বেলা ১১টা ৫০ মিনিটে তারাগঞ্জ ওয়াকফস্টেট সরকারি কলেজ মাঠের সভাস্থলে পৌঁছান শেখ হাসিনা।

এদিকে  শেখ হাসিনার জনসভাকে কেন্দ্র করে মঙ্গলবার সকাল থেকেই রংপুরের তারাগঞ্জ কলেজ মাঠে সমবেত হতে শুরু করেছেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে নেতাকর্মীদের উপস্থিতি আরও বাড়তে থাকে।

তারাগঞ্জের জনসভা শেষে শেখ হাসিনা আবারও সড়কপথে পীরগঞ্জের ফতেহপুরের উদ্দেশে রওনা দেবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফতেহপুরে তার স্বামী আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী প্রয়াত এম এ ওয়াজেদ মিয়ার কবর জিয়ারত করবেন এবং শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে কুশল বিনিময় করবেন। সেখানেই তিনি দুপুরের খাবার খাবেন।

এর পরে তিনি রংপুর-৬  আসনের আওয়ামী লীগের প্রার্থী ড. শিরীন শারমিন চৌধুরীর সমর্থনে পীরগঞ্জ হাইস্কুল মাঠে নির্বাচনী সভায় বক্তব্য রাখবেন।

সম্পাদনায়: মো: আরিফুল ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles