সর্বশেষ

42.5 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ভারতে করোনার মারাত্মক সংক্রমণ

টপ নিউজ ডেস্কঃ ভারতে দেখা দিয়েছে করোনার মারাত্মক সংক্রমণ । দেশটিতে আরও উদ্বেগ বাড়িয়ে এক দিনে ২০ শতাংশ করোনার দৈনিক সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পেয়েছে । ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের বুলেটিন অনুসারে, গত ২৪ ঘণ্টায় নতুন করে দেশটিতে আক্রান্ত হয়েছেন ১২,৫৯১ জন করোনা ।

গত ২৪ ঘণ্টায় ২৯ জনের মৃত্যু হয়েছে । যার মধ্যে ভারতের রাজধানী দিল্লিতে ছয়জন, মহারাষ্ট্রে চারজন এবং উত্তরপ্রদেশে মারা গেছেন চারজন।

বৃহস্পতিবার নতুন আক্রান্তের সংখ্যা বৃদ্ধির পর, বর্তমানে ভারতে মোট সংক্রামিত রোগীর সংখ্যা বৃদ্ধি পেয়ে হয়েছে ৬৫,২৮৬ জন । এখনও পর্যন্ত দেশটিতে মোট চার কোটি ৪৮ লাখ ৫৭ হাজার ৯৯২ জন করোনা আক্রান্ত হয়েছেন । করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন চার কোটি ৪২ লাখ ৬১ হাজার ৪৭৬ জন।

ভারতের কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের ওয়েবসাইট অনুযায়ী, বুধবার দেশটিতে করোনা আক্রান্ত হয়েছিলেন ১০,৫৪২ জন । কিন্তু ২৪ ঘণ্টার ব্যবধানে এক ধাক্কায় সংক্রামিতের সংখ্যা প্রায় ২০ শতাংশ বৃদ্ধি পেয়ে ১২,৫৯১ জন হয়েছে। মঙ্গলবার আক্রান্তের সংখ্যা ছিল আরও কম। ভারতে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিনিয়ত এভাবে ধাপে ধাপে বৃদ্ধি পাওয়ায় মানুষের মধ্যে কোভিড নিয়ে আবার তৈরি হয়েছে আশঙ্কা ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles