সর্বশেষ

42.5 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

মতিহার থানার বিভিন্ন ওয়ার্ডের রাস্তা, কবরস্থান ও ঈদগাহের উন্নয়ন কাজ পরিদর্শন করেছেন মেয়র লিটন

টপ নিউজ ডেস্কঃ রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের আওতায় মহানগরীর ৩০টি ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন কাজ চলমান রয়েছে। আজ বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) দুপুরে মহানগরীর মতিহার থানার বিভিন্ন ওয়ার্ডের রাস্তা, কবরস্থান ও ঈদগাহ সহ বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

শুরুতে নগরীর ২৯নং ওয়ার্ডের বিভিন্ন রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শন করেন তিনি। এরপরে ২৯নং ওয়ার্ডের ঈদগাহ মাঠ, খোজাপুর গোরস্থান, ৩০নং ওয়ার্ডের ডাসমারী গোরস্থান ও ঈদগাহ, সাতবাড়িয়া ঈদগাহ, মির্জাপুর ঈদগাহ মাঠ ও গোরস্থান, মোহনপুর মুসলিম গোরস্থান পরিদর্শন করেন রাসিক মেয়র। এ সময় কাজের মান ও অগ্রগতি সহ সার্বিক বিষয়ে খোঁজখবর নেন এবং স্থানীয় জনগণের সাথে কথা বলেন সিটি মেয়র।

পরিদর্শনকালে ২৮নং ওয়ার্ড কাউন্সিলর আশরাফুল আলম বাচ্চু, রাজশাহী মহানগরীর সমন্বিত নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্পের পরিচালক ও প্রধান প্রকৌশলী নূর ইসলাম তুষার, ২৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহের হোসেন সুজা,  সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles