সর্বশেষ

42.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

মাত্র ৯ ওভারেই ওয়ানডে ম্যাচ জিতলেন তামিমরা

টপ নিউজ ডেস্ক: ঢাকা প্রিমিয়ার লিগের ম্যাচ চলছে ৫০ ওভারের ফরম্যাটে। অথচ রূপগঞ্জ টাইগার্স ক্রিকেট ক্লাব ও শাইনপুকুর ক্লাবের ম্যাচটি শেষ হয়ে গেল মাত্র ৯ ওভারেই। এদিন মূলত ম্যাচের ফল প্রথম ইনিংসেই অনেকটা নির্ধারিত হয়ে যায় রূপগঞ্জ ব্যাটারদের ব্যর্থতা আর শাইনপুকুর বোলারদের তোপে। রূপগঞ্জ মাত্র ১১০ রানেই গুটিয়ে যায়, যা তানজিদ তামিমদের শাইনপুকুর ঝড়ের গতিতে মাত্র ৯ ওভারে পেরিয়ে যায়।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়াম এতদিন ব্যস্ত ছিল বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার মেয়েদের সিরিজের জন্য। সেই সিরিজ শেষ হওয়ায় আজ শুক্রবার থেকে দেশের হোম অব ক্রিকেটখ্যাত এই ভেন্যুতে ডিপিএলও গড়াল। যেখানে আগে ব্যাট করে রূপগঞ্জ ৩৯.৪ ওভার খেলেছে। আব্দুল্লাহ আল মামুন তাদের হয়ে সর্বোচ্চ ২০ রান করেছেন। এছাড়া ফরহাদ হোসেন করেন ১৯ এবং আসাদুল্লাহ আল গালিব করেন ১৭ রান।

প্রতিপক্ষের এমন ব্যাটিং বিপর্যয়ের দিনে শাইনপুকুরের স্পিনাররা দাপট দেখিয়েছেন। তাদের চার স্পিনার মিলে শিকার করেন ৯টি উইকেট। হাসান মুরাদ ২১ রানে সবোচ্চ চার উইকেট নিয়েছেন, এ নিয়ে এক ম্যাচ পরই এই বাঁ-হাতি স্পিনার দ্বিতীয়বার চার উইকেট নিলেন। এছাড়া আরেক অভিজ্ঞ বাঁ-হাতি স্পিনার আরাফাত সানি ৯ ওভারে দুটি উইকেট নেন মাত্র ১০ রান দিয়ে। স্পিনার এসএম মেহেরব হাসান দুটি এবং লেগ স্পিনার রিশাদ হোসেনও এক উইকেট পেয়েছেন।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles