সর্বশেষ

31.6 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

কেএনএফ পাশের দেশের সন্ত্রাসীদের অস্ত্র পেয়েছে: পররাষ্ট্রমন্ত্রী

টপ নিউজ ডেস্ক: পার্বত্য চট্টগ্রামের সশস্ত্র সংগঠন  হলো কেএনএফ। আর এই সংগঠনটি  পার্শ্ববর্তী একটি দেশের সন্ত্রাসীদের কাছ থেকে সহযোগিতা নিয়ে ব্যাংক লুট, ডাকাতিসহ ও নানারকম  সন্ত্রাসী কর্মকাণ্ড চালাচ্ছে।  একথা  জানিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ দুপুরে চট্টগ্রাম নগরীর দেওয়ানজি পুকুর পাড়ে ওয়াইএনটি সেন্টারে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।পররাষ্ট্রমন্ত্রী আরো  বলেন, কেএনএফ সন্ত্রাসীদের সঙ্গে আশেপাশের সন্ত্রাসীদেরও যোগাযোগ রয়েছে। এমনকি পাশ্ববর্তী দেশে যারা সন্ত্রাসী কর্মকাণ্ড ঘটিয়েছিল, তাদের অস্ত্রশস্ত্র এদের কাছে এসেছে বলে জানা গেছে।

তিনি জানান  দেখুন, তাদের বিরুদ্ধে সাঁড়াশি অভিযান শুরু হয়েছে। ইতোমধ্যে ব্যাংক ম্যানেজারকে মুক্ত করা হয়েছে। তিনি আরো বলেন তাদেরকে নির্মূল করতে সরকার বদ্ধপরিকর।এ সময় বিএনপির রাজনৈতিক পরিস্থিতি নিয়ে তিনি বলেন, বিএনপিকে ধ্বংস করার জন্য তারেক জিয়াই যথেষ্ট, আর কারো প্রয়োজন নেই ।যতদিন তারেক জিয়া তাদের নেতা  হয়ে থাকবে বিএনপির ততদিন কোনো সম্ভাবনা নাই। আসলে বাজার অস্থিতিশীল করার পরিকল্পনার অংশ হিসেবে বিএনপি ভারতীয় পণ্য বর্জনের ডাক দিয়েছিল। কিন্তু  দুভার্গ্য তাদের ডাকে দেশের কেউ সাড়া দেয়নি। এমনকি বিএনপির নেতাকর্মীরাও  পর্যন্ত সাড়া দেয়নি। বাজার আমরা মোটামুটি নিয়ন্ত্রণে আনতে পেরেছি। অনেক পণ্যের দামও  বেশ কমেছে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles