সর্বশেষ

37.7 C
Rajshahi
শনিবার, মে ১৮, ২০২৪

মেসির জার্সি উপহার পেলেন মোদী

টপ নিউজ ডেস্কঃ আর্জেন্টাইন ক্ষুদে জাদুকর লিওনেল মেসি কাতার বিশ্বকাপ জয়ের মাধ্যমে নিজেকে সর্বকালের সেরাদের তালিকায় নিয়ে গিয়েছেন। ফুটবল ইতিহাসের সব ট্রফিই জিতেছেন রোজারিও থেকে উঠে আসা এই ফুটবলার।

বিশ্বকাপ চলাকালীন মেসি বন্দনায় পুরো বিশ্বের সঙ্গে মেতেছিল ভারতও। যেখানে পিছিয়ে ছিলেন দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। গতকাল ক্রীড়াপ্রেমী ভারতের প্রধানমন্ত্রী আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক লিওনেল মেসির জার্সি উপহার পেয়েছেন।

এনার্জি উইকে যোগ দিতে আর্জেন্টিনার সরকারি বিদ্যুৎ সংস্থার প্রেসিডেন্ট পাবলো গঞ্জালেজ ভারত সফরে এসেছেন । সোমবার তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে দেখা করেন। সে সময় প্রধানমন্ত্রীর হাতে মেসির জার্সি পাবলো তুলে দেন ।

খেলোয়াড়দের সব সময় ভারতের প্রধানমন্ত্রী উৎসাহ দিয়ে থাকেন। যে কোনও সাফল্যে সমাজমাধ্যমে তাঁদের অভিনন্দন জানান। ভারতের খেলোয়াড়রা বিদেশে বড় কোনও প্রতিযোগিতায় সাফল্য পেলে প্রধানমন্ত্রী নিজে ফোন করে কথা বলেন। উৎসাহিত করেন ভবিষ্যতের জন্য । শুধু ভারতীয়দের নয়, বিদেশের খেলোয়াড়দেরও অনেক সময় সমাজমাধ্যমে অভিনন্দন জানান মোদী। আর্জেন্টিনা কাতারে ফুটবল বিশ্বকাপ জেতার পর মেসির দলকে সমাজমাধ্যমে মোদি অভিনন্দন জানিয়েছিলেন ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles