সর্বশেষ

34.6 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

রাজশাহী মহানগরীতে ছিনতাই মামলার আসামি গ্রেফতার

টপ নিউজ ডেস্ক: আরএমপি’র চন্দ্রিমা থানা পুলিশ রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনী থেকে অভিযান পরিচালনা করে ছিনতাই মামলার এক আসামিকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামি মো: আকাশ। সে রাজশাহী মহানগরীর চন্দ্রিমা থানার শিরোইল কলোনীর মৃত খোকনের ছেলে। সে বর্তমানে আসাম কলোনীতে বসবাস করে।

ঘটনা সূত্রে জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ সন্ধ্যায় আরএমপি’র বোয়ালিয়া বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো: মাহমুদুল হাসানের নেতৃত্বে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো: হাফিজুল ইসলামের দিকনির্দেশনায় চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ মো: মাহবুব আলম, পুলিশ পরিদর্শক মো: সিদ্দিকুর রহমান ও তাঁর টিম এলাকায় ডিউটি করছিলো।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে চন্দ্রিমা থানার ঐ টিম দ্রুত সেখানে উপস্থিত হয়ে অভিযান পরিচালনা করে আসামি আকাশকে গ্রেফতার করে। এ ঘটনায় তার সহযোগী আসামি সিহাব গত ২৪ জানুয়ারি ২০২৪ খ্রিস্টাব্দ গ্রেফতার হয়। তখন ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেল জব্দ করা হয়। কিন্তু আসামি আকাশ গ্রেফতার এড়াতে এতদিন আত্মগোপনে ছিল। বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। ছিনতাই হওয়া মালামাল উদ্ধারে অভিযান অব্যাহত আছে।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles