সর্বশেষ

36.3 C
Rajshahi
মঙ্গলবার, মে ১৪, ২০২৪

রাজশাহী মহানগরীতে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার; গ্রেফতার ২

টপ নিউজ ডেস্ক: রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে অভিযান পরিচালনা করে ৬০ বোতল ফেন্সিডিলসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)

গ্রেফতারকৃত আসামিরা হলেন মো: ইউসুফ আলী (৪৫) এবং মো: রিমন আলী (২২)। ইউসুফ আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানার ধোবড়া গ্রামের মো: একরামুল হকে ছেলে । অপরদিকে  রিমন আলী একই এলাকার মো: জামিরুল ইসলামের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, গতকাল ২১ ডিসেম্বর ২০২৩ খ্রিস্টাব্দ রাত পৌনে ১১ টায় রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার কে. এম. আরিফুল হক পিপিএম-এর সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ড. মো: রুহুল আমিন সরকারের দিকনির্দেশনায় সহকারী পুলিশ কমিশনার মোসা: আরজিনা খাতুনের নেতৃত্বে এসআই মো: আব্দুর রহমান ও তাঁর টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও চোরাচালান রোধ ডিউটি করছিলো। এসময় তাঁরা  এক  গোপন সংবাদ পান। আর সেই গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, দুই ব্যক্তি চাঁপাইনবাবগঞ্জ থেকে ফেন্সিডিল এনেছে এবং কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে বিক্রয়ের জন্য অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে, ডিবি পুলিশের ঐ টিম রাত ১১ টায় কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা মোড়ে অভিযান পরিচালনা করে এ বং আসামি মো: ইউসুফ আলী ও মো: রিমন আলীকে গ্রেফতার করে।

এসময় গ্রেফতারকৃত আসামিদের কাছ থেকে উদ্ধার হয় ৬০ বোতল ফেন্ডিসিল ।

 সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles