সর্বশেষ

23.9 C
Rajshahi
সোমবার, মে ৬, ২০২৪

গ্রামবাসীর সাথে জুম্মার নামাজ আদায় করলেন এমপি ফারুক চৌধুরী  

টপ নিউজ ডেস্ক: আজ (শুক্রবার)  রাজশাহী ১ আসনের নৌকার মনোনীত প্রার্থী  এমপি ফারুক চৌধুরী তার নিজ নির্বাচনী এলাকা রাজশাহীর তনোরের চান্দুরিয়া ইউনিয়নের বিভিন্ন গ্রামে পথসভা করেন ।

তিনি চান্দুরিয়া ইউনিয়নের কাঁঠালপাড়া,রাতৈল আদিবাসী পাড়ায় পথসভা করেন এবং তিনি তার করা বিভিন্ন উন্নয়নের কথা ভোটারদের মাঝে তুলে ধরেন এবং আগামিতে এই এলাকাকে উন্নয়নের রোল মডেল হিসেবে গড়ে তুলতে চান বলেও জানান । পরে তিনি ভোটারদের কাছে নৌকার পক্ষে ভোট চান। পথসভা শেষে এমপি ফারুক চৌধুরী, রাতুল নিচপাড়া জামে মসজিদে  গ্রামবাসীর সাথে জুম্মার সালাত আদায় করেন।

সালাত আদায় শেষে তিনি রাতৈল নিচপাড়া গ্রামের মানুষদের দ্বারে দ্বারে যেয়ে প্রধানমন্ত্রীর এবং তার নিজের করা উন্নয়ন তুলে ধরে নৌকার পক্ষ ভোট চেয়েছেন এবং হ্যান্ড বিল বিলি করেন।

সেখানে আরো উপস্থিত ছিলেন চান্দুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান মুজিবর রহমান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান চঞ্চল, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক শরিফ তুহিন সহ আরও অনেকে।

এবং আজ বিকেলে রাজশাহীর তানোরের সরনজাই শুকদেবপুর স্কুল মাঠে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। সেখানে নৌকার প্রার্থী গোদাগাড়ী তানোরের এমপি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী নৌকার পক্ষে এবং প্রধানমন্ত্রীর জন্য ভোট চান। উঠান বৈঠকে তিনি শুকদেবপুরে ১৫ বছরের যে উন্নয়ন হয়েছে তা দেখে এবং আগামীতে উন্নয়ন করার সুযোগ করে দেয়ার জন্য  মানুষকে নৌকার সাথে থাকার জন্য আহ্বান জানান।

সম্পাদনায়: মো: আরিফুল ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles