সর্বশেষ

41.3 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে মহান বিজয় দিবস উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: আজ মহান বিজয় দিবস উপলক্ষে রাজশাহী বিমানবন্দর রোডে অবস্থিত রাজশাহী মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে দিনব্যাপী বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনের শেষাংশে অনুষ্ঠিত হয় রাজশাহী সিটি কর্পোরেশন বনাম রাজশাহী জেলা প্রশাসন প্রীতি ফুটবল ম্যাচ।

প্রীতি ফুটবল ম্যাচটির উদ্বোধন করেন সম্মানিত জেলা প্রশাসক শামীম আহমেদ। এ সময় আরো উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের উপ-পরিচালক মোহাম্মদ আশরাফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক সরকার অসীম কুমার, অতিরিক্ত জেলা প্রশাসক কল্যাণ চৌধুরী এবং সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শামসুল ইসলাম, রাজশাহী প্যানেল মেয়র ২, রাজশাহী প্যানেল মেয়র ৩ এবং রাজশাহীর বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরগণ।

 ব্যাপক উত্তেজনা এবং উদ্দীপনা নিয়ে বিপক্ষ দল দুটির মধ্যে অনুষ্ঠিত হয় প্রীতি ফুটবল ম্যাচটি। খেলার শেষ পর্যায়ে সকলের উদ্দেশ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মহোদয় এবং অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী পর্ব। আজকের আয়োজিত এই প্রীতি ফুটবল ম্যাচটিতে বিজয়ী হিসেবে ট্রফি প্রদান করা হয় রাজশাহী সিটি কর্পোরেশন দলকে এবং রানার্স আপ হিসেবে ট্রফি প্রদান করা হয় রাজশাহী জেলা প্রশাসন দলকে।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles