সর্বশেষ

33.2 C
Rajshahi
রবিবার, মে ৫, ২০২৪

সিরাজগঞ্জে জেলা জামায়াতের আমীরসহ জামায়াত-শিবিরের ১৫ নেতাকর্মী আটক

টপ নিউজ ডেস্কঃ রোববার (০৩ এপ্রিল) রাতে সিরাজগঞ্জ জেলা জামায়াতের আমীর ও জেলা ছাত্রশিবিরের সভাপতি এবং সেক্রেটারিসহ শীর্ষ ১৫ নেতাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ । এই সময় তাদের কাছ থেকে মোট ১০টি ককটেল উদ্ধার করা হয়েছে। শহরের সয়াধানগড়া মধ্যপাড়া মহল্লায় দারুল ইসলামী একাডেমিতে গোপন বৈঠকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়েছে।


আটকরা হলেন- জেলা জামায়াতের আমির মো. শাহীনূর আলম (৫০), জেলা ছাত্রশিবিরের সভাপতি তরিকুল ইসলাম (২৪),অফিস সম্পাদক আজিজুল হক (২২),সেক্রেটারি জেনারেল আলহাজ উদ্দিন (২৪), সাবেক সভাপতি ইমরান হোসেন (২৫), শিবির নেতা রেজায়ানুল্লাহ সোয়েব (১৯),শরীফুল ইসলাম (২৪), আইয়ুব আলী (২২),মনিরুল ইসলাম (২৫), আলামিন হোসেন (২২), আবু বকর খান (২৩),জাকারিয়া (২৩), রবিউল ইসলাম (২১), আব্দুস সালাম (২২) ও মনিরুল ইসলাম সরকার (২০),।


সিরাজগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক খোকন চন্দ্র সাহা জানিয়েছে, দারুল ইসলামী একাডেমিতে জেলার বিভিন্ন উপজেলা থেকে জামায়াত-শিবিরের নেতাকর্মীরা এসে নাশকতার উদ্দেশ্যে গোপন বৈঠক করছিল। খবর পেয়েই রাতে সেখানে অভিযান চালিয়েছে ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১৫ জনকে আটক করা হয়। এই সময় ঘটনাস্থল থেকে মোট ১০টি ককটেল উদ্ধার করেছে ও ৫টি মোটরসাইকেল জব্দ করা হয়। এই ঘটনায় নাশকতা ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা করা হয়। তাদেরকে সোমবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles