সর্বশেষ

28.5 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

সৌদি আরবের সঙ্গে খেলা হচ্ছে না বাংলাদেশ নারী ফুটবল দলের

টপ নিউজ ডেস্ক: নতুন বছরে মেয়েদের নিয়ে নতুন স্বপ্ন দেখছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন। তারই ধারাবাহিকতায় শক্তিশালী দলের বিপক্ষে প্রীতি ফুটবল ম্যাচ খেলার চেষ্টা করে আসছিল বাফুফে। ফেব্রুয়ারিতে ফিফা উইন্ডোতে সৌদি আরবের সঙ্গে ম্যাচ খেলার কথা সাবিনা খাতুনদের। আপাতত ২০২৪ সালের ফেব্রুয়ারিতে মধ্যপ্রাচ্যের দেশটির বিপক্ষে খেলা হচ্ছে না বাংলাদেশ নারী দলের।

বসুন্ধরা কিংস নারী ফুটবল লিগে অংশ নিতে চাচ্ছে না। ক্লাব লাইসেন্সিংও করেনি তারা। তবে বাস্তবতার বিচারে মেয়েদের লিগে বসুন্ধরা কিংস খেলবে বলে মনে করছেন বাফুফের অনেকেই। সভাপতি কাজী সালাউদ্দিন সুস্থ হয়ে ফিরলে এ ব্যাপারে আলোচনা হবে বলে জানায় বাফুফের একটি সূত্র। এ বছর না হলেও ফেব্রুয়ারিতে নারী লিগ মাঠে গড়ানোর চেষ্টায় ফেডারেশন।

তবে ফেব্রুয়ারিতে অন্য দলের সঙ্গে খেলার চেষ্টা অব্যাহত রাখা হচ্ছে বলে সংবাদমাধ্যমে জানান বাফুফে নারী ফুটবল কমিটির চেয়ারম্যান মাহফুজা আক্তার কিরণ, ‘সিঙ্গাপুরের বিপক্ষে বাংলাদেশের রেজাল্টটা তারা জানে। সে কারণে হয়তো সৌদি আরব একটু ভয় পাচ্ছে! স্থগিত রাখছে যে ফেব্রুয়ারিতে না, ওরা পরে খেলবে।’ সামনের ফিফা উইন্ডোতে অন্য কোনো দেশের সঙ্গে প্রীতি ম্যাচ খেলার চেষ্টা করছে বাফুফে।

সম্পাদনায়: মো: আরিফুল ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles