সর্বশেষ

43.5 C
Rajshahi
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নির্বাচনী প্রচারনায় আরো একটি ব্যাস্ত দিন পার করলেন ওমর ফারুক চৌধুরী

টপ নিউজ ডেস্ক: গোদাগাড়ী  উপজেলার দেওপাড়া  ইউনিয়নের ভাগাইল হাটপাড়া গ্রামে এমপি ফারুক চৌধুরী রাজশাহী-১ আসনের  আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী গ্রামের মানুষদের দ্বারে দ্বারে যেয়ে নৌকার পক্ষে ভোট চেয়েছেন। এসময় তিনি  প্রধানমন্ত্রীর এবং তার নিজের করা ১৫ বছরের উন্নয়ন তুলে ধরে হ্যান্ড বিল বিলি করেছেন এবং সবাইকে নৌকার সাথে থাকার জন্য আহ্বান জানিয়েছেন।

রাজশাহীর তানোরে তানোর পৌরসভার মাসিন্দা হালদারপাড়া ও মাসিন্দা আদর্শ গ্রামে এমপি ওমর ফারুক চৌধুরী নৌকা নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উঠান বৈঠক করেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী। উঠান বৈঠকের মাধ্যমে তিনি মানুষের কাছে নৌকার জন্য ভোট চেয়েছেন। উঠান বৈঠকে আর উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,  তানোর পৌর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আসলাম উদ্দিন সহ আরও অনেকে।

রাজশাহীর তানোরে তালন্দ ইউনিয়নের তালন্দ কলেজ পাড়া ও হরিদেবপুরে এমপি ওমর ফারুক চৌধুরী নৌকা নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে পথসভা করেন। তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী। উঠান বৈঠকের মাধ্যমে তিনি মানুষের কাছে নৌকার জন্য ভোট চেয়েছেন। উঠান বৈঠকে আর উপস্থিত ছিলেন তানোর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মাইনুল ইসলাম স্বপন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,  তানোর পৌর আওয়ামী লীগ সভাপতি মোহাম্মদ আসলাম উদ্দিন সহ আরও অনেকে।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles