সর্বশেষ

28.6 C
Rajshahi
রবিবার, মে ১২, ২০২৪

৪৮ ঘন্টার হরতালে স্বাভাবিক রাজশাহী

টপ নিউজ ডেস্ক:  বিএনপি-জামাতের ডাকা ৪৮ হরতালের প্রথম দিন রাজশাহীতে কোনো প্রভাব পড়েনি । রবিবার সকাল থেকে মাঠে নামেনি হরতাল  সমর্থকরা । কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পওয়া যায়নি । হরতালের মধ্যেও জনজীবন রয়েছে স্বাভাবিক । হরতালেকে কেন্দ্র করে যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে রাজশাহীজুরে কঠোর অবস্থানে রয়েছে  আইন-শৃঙ্খলা রক্ষাকারি বাহিনী । পুলেশের পাশাপাশি র‌্যাব ও বিজিবির টহল অব্যাহত রয়েছে প্রধান প্রধান সড়কে ।

ভোর থেকেই ক্ষমতাসীন দল আওয়ামী লীগ , যুবলীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ডভাবে মহানগরীর বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে আছেন ।

রাজশাহী সড়ক পরিবহন গ্রুপের সাধারন  সম্পাদক মতিউল হক টিটো জানিয়েছেন, বিএনপি –জামাতের টানা ৪৮ ঘন্টার হরতালের তেমন কোনো প্রভাব পড়েনি পরিবহন সেক্টরে । কেবল  ঢাকাসহ দূরপাল্লা রুটের বাস বন্ধ রয়েছে । নাশকতা ও সহিংসতার আশঙ্কায় দূরপাল্লার যাত্রী কম । ভয়ে জরুরি প্রয়োজন ছাড়া অনেকেই বাইরে যেতে চাচ্ছেন না । তবে নাটোর চাঁপাইনবাবগন্জ, বগুরা , নওগাঁ ও জয়পুরহাটসহ আন্তঃজেলা রুটের সব বাস চলাচল অন্যান্য দিনের মতোই স্বভইবক রয়েছে । রাজশাহী রেলওয়ে স্টেশন ম্যানেজার আবদুল করিম জানান, সকাল থেকে সাপ্তাহিক বন্ধ ছাড়া রাজশাহী রেলওয়ে স্টেশন থেকে বিরতিহীন বনলতা ট্রেনগুলো যথাসময়ে ছেরে যাচ্ছে ।

সম্পাদনায়: মো: আরিফুল ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles