সর্বশেষ

31.9 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

নওগাঁর মহাদেবপুরে বাস-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে শিশুসহ নিহত ৩

টপ নিউজ ডেস্কঃ গতকাল বুধবার রাতে নওগাঁর মহাদেবপুরে যাত্রীবাহী বাস ও ট্রাক্টরের সংঘর্ষে শিশুসহ তিনজনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। নওগাঁর বদলগাছি-নজিপুর সড়কের পয়নারী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।


এই ঘটনায় নিহত ব্যক্তিদের দুজনের পরিচয় পাওয়া গেছে। তাঁরা হলেন নওগাঁর বদলগাছি উপজেলার সুহাসা গ্রামের আবদুল জব্বারের ছেলে আবদুর রশিদ (৩৭) ও জিতু পাহানের ছেলে সিরিজ পাহান (৩৫)। তাঁরা ২ জন ইটভাটার শ্রমিক ছিলেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যাওয়া শিশুটির পরিচয় পাওয়া যায়নি।


মহাদেবপুর থানা-পুলিশ সূত্রে জানা যায়, নওগাঁর সাপাহার থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস নওগাঁর দিকে যাচ্ছিল। গতকাল রাতে বদলগাছি-নজিপুর সড়কের পয়নারী এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই বাসের দুই যাত্রীর মৃত্যু হয়। নওগাঁ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক শিশুর মৃত্যু হয়। আহত ব্যক্তিদের উদ্ধার করে বদলগাছি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নওগাঁ সদর হাসপাতাল ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।


আজ সকালে মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজম উদ্দিন আহমেদ এই দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেছেন। বাস ও ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন আছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles