সর্বশেষ

31.9 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৎ ভাইয়ের হাতে নির্যাতিত হলেন বোন ফরিদা বেগম

রাজশাহী প্রতিনিধি : রাজশাহী জেলার তানোর পৌরসভার ৩নং ওয়ার্ডের ধানতৈর গ্রামে একটি তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সৎ ভাইয়ের হাতে অমানবিক নির্যাতনের শিকার হয়েছে বোন ফরিদা বেগম।

ফরিদা বেগমের পিতা নহির উদ্দিনের বয়স্ক ভাতার জন্য সৎ ভাই কাউছারের ফোন নম্বার সমাজ সেবা অফিসে দেয়া ছিলো। এরপর নছির উদ্দিনের বয়স্ক ভাতার টাকা কাউসারের ফোনে আসলে সেই টাকা ফরিদা বেগম চাইলে কাউছার বলেন, কোন প্রকার টাকা দিতে পারবে না। এবং ফরিদাকে গালমন্দ করতে থাকে।

এরপর মৃত রমজান আলীর পূত্র আনসার আলীর (৩ নং আসামী) হুকুমে তাদের হাতে থাকা লোহার রড় ও শাবল দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। যার কারনে ফরিদা বেগমের হাত ছিলে, ফুলে ও ভেঙ্গে যায়। পরে স্থানীয় মানুষ আহত ফরিদা বেগমকে তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেদিনই তানোর থানায় লিখিত অভিযোগ করেন অসহায় ফরিদা বেগম। অভিযোগের অভিযুক্তরা হলেন-১. কাউছার (২০) পিতা : নহির মন্ডল ২. মোসাঃ কাজল রেখা(৪০) স্বামী নহির উদ্দিন ৩. আনসার আলী(৭০), পিতাঃ মৃত রমজান আলী, তাদের সবার বাড়ি সর্ব সাং চাপড়া থানা তানোর।

অভিযুক্ত ১নং আসামি কাউছার আলীর সাথে ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, পারিবারিক বিষয়ে কথা কাটাকাটি হয়েছে ২-৩টা লাঠির বাড়ি মেরেছি।

এ প্রসঙ্গে তানোর থানার অফিসার ইনচার্জ কামরুজ্জামান মিয়া জানান, তদন্ত সাপেক্ষে ব্যবস্তা নেওয়া হবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles