সর্বশেষ

39.4 C
Rajshahi
সোমবার, এপ্রিল ১৫, ২০২৪

এবার ঈদে দৌড় নিয়ে হইচই

টপ নিউজ ডেস্কঃ এবারের ঈদে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের নতুন ওয়েব সিরিজ ‘দৌড়’ নিয়ে আসছে ‘হইচই’। ইতোমধ্যেই প্রকাশিত হয়েছে এর ট্রেলার। এবং এর মাধ্যমেই প্রথমবারের মতো কোনো সিরিজে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করছেন তার সহধর্মিনী রোবেনা রেজা। সিরিজটির পরিচালনায় ছিলেন রায়হান খান।

সিরিজটির গল্প এমন একজন ব্যক্তিকে নিয়ে যিনি ব্যক্তিগত জীবনে ভীষণ সংসারী ও বিশিষ্ট ব্যাবসায়ী। তবে এই ব্যবসায়ীর প্রায় বিস্মৃত হওয়া একটি অন্ধকার অতীত রয়েছে।

একদিন এই ব্যবসায়ী সকালবেলা জরুরি কাজে বের হতে গিয়ে জানতে পারে, তার গাড়িটি চুরি হয়েছে। তাই সে নিকটস্থ থানায় যোগাযোগ করে। এদিকে, তাকে তার ম্যানেজার তাকে জানায়, গাড়িতে কিছু বেআইনি ও অতি গোপন কাগজপত্র আছে। তাই গাড়িটি পুলিশের হাতে পড়ার আগেই পুড়িয়ে দিতে ব্যবসায়ী তার এক লোককে নির্দেশ দেয়। কিন্তু এরইমাঝে ব্যবসায়ীর স্ত্রী তাকে জানায়, তাদের ছেলেকে খুঁজে পাওয়া যাচ্ছে না এবং জানা যায় সে খেলতে খেলতে গাড়ির ট্র্যাঙ্কে আটকা পড়েছিল। এরপরই শুরু হয় অন্যরকম এক উত্তেজনা।

এই সিরিজে আরও অভিনয় করেছেন খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান ও ইন্তেখাব দিনার। এছাড়া আরো আছেন ইরফান সাজ্জাদ, তাসনুভা তিশা, স্বগত ও উজ্জ্বল মাহমুদ।

সিরিজটি দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’য়ে। ওটিটিটির বাংলাদেশের প্রধান সাকিব আর. খান জানান, ‘‘এই ঈদে হইচই তাদের দর্শকদের জন্য অসাধারণ দুইটি কনটেন্ট রিলিজ করবে। যার একটি হচ্ছে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত ‘দৌড়’।’তিনি আশা করছেন, জনপ্রিয়তার দৌড়ে এটি সবাইকে পেছনে ফেলবে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles