সর্বশেষ

43.7 C
Rajshahi
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

চাকা লাগানো জুতা কাল হলো এরশাদের

নিজস্ব প্রতিবেদক (সাব্বির রিফাত): রাজশাহীর বাগমারায় সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবকের নাম এরশাদ আলী (১৫)। শনিবার (১৯ মার্চ) সকাল সাড়ে ৬ টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, মচমইল বাজারে ইট বোঝাই ট্রলির সাথে ধাক্কা লেগে পাকা রাস্তায় উপর পড়ে যায়। এ সময় তার মাথা ফেটে ঘটনাস্থালে মৃত্যু হয়। সে নওগাঁ জেলার আরজি নওগাঁ গ্রামের রহিদুল ইসলামের ছেলে। এরশাদ আলী কয়েকদিন পূর্বে মচমইল গ্রামে তার খালুর বাসায় বেড়াতে এসেছেন। দীর্ঘ দিন থেকে নিহত এরশাদ আলী চাকা লাগানো জুতা পায়ে দিয়ে রাস্তায় ঘুরে বেড়াতো। সেই খেলাই আজ কাল হয়ে দাঁড়ালো তার জীবনে।

খালুর বাসার কাউকে না জানিয়ে বের হন রাস্তায়। বাসা থেকে সামান্য দূরে ঘটে মর্মান্তিক এই দুর্ঘটনা। পাশের একটি ইট ভাটা থেকে ইট বোঝাই করে ওই পথেই যাচ্ছিল ট্রলি। এরশাদ আলী নিয়ন্ত্রণ হারিয়ে সেই ট্রলির সাথে মুখোমুখী ধাক্কা লাগে। সাথে সাথে পাকা রাস্তায় ছিটকে পড়ে এবং মাথা ফেঁটে সেখানেই মৃত্যু হয় তার। পরে স্থানীয় ব্যবসায়ীরা ছুটে এসে নিহতের লাশ ঘিরে নেয়। এর ফলে ওই রাস্তার সাময়িক ভাবে যান চলাচল বন্ধ হয়ে যায়।

দুর্ঘটনার পর ইট ভাটার মালিক অমর সরকার ঘটনাস্থলে গিয়ে পরিবারের লোকজনের সাথে দেখা করে। এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে যান বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ। পরে নিহতের লাশ উদ্ধার করেন এবং ওই রাস্তায় যান চলাচল স্বাভাবিক করে দেন।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles