সর্বশেষ

35.6 C
Rajshahi
বুধবার, জুন ১৯, ২০২৪

নওগাঁর রাণীনগরে পৃথক দুর্ঘটনায় ০৩ জনের মৃত্যু

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলায় পৃথক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে। গতকাল রবিবার (২৮ আগস্ট) সকালে উপজেলার ধোপাপাড়া গ্রামে বিদ্যুৎপৃষ্টে এক যুবক এবং দুপুরে মালশন গ্রামে জমির ডোবার পানিতে পড়ে এক বছর বয়সি এক শিশুর মৃত্যু হয়েছে। এর আগে গত শনিবার (২৭ আগস্ট) বিকেলে পোয়াতাপাড়া গ্রামে পুকুরের পানিতে পড়ে পাঁচ বছর বয়সি এক শিশুর মৃত্যু হয়েছে।

বিদ্যুৎপৃষ্টে নিহত যুবকের নাম রনি হোসেন (২৮)। সে উপজেলার ধোপাপাড়া গ্রামের খলিল রহমানের ছেলে। আর পানিতে পড়ে নিহত শিশুরা হলেন, মালশন গ্রামের মুক্তার হোসেনের এক বছর বয়সি মেয়ে আমেনা খুতন ও পোয়াতাপাড়া গ্রামের সবুজ প্রামানিকের পাঁচ বছর বয়সি মেয়ে সুমি খাতুন।

বিষয়টি নিশ্চিত করে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ জানান, রবিবার সকাল ৭ টার দিকে যুবক রনি বাড়ির একটি কক্ষে বিদ্যুতের নষ্ট তার ঠিক করছিলেন। এ সময় কাজ করতে লেগে বিদ্যুতের তারের স্পর্শে মাটিতে লুটিয়ে পড়ে। এমতাবস্থায় পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রনিকে মৃত ঘোষণা করেন। এদিন দুপুরে মালশন গ্রামের মুক্তার হোসেনের এক বছর বয়সি মেয়ে আমেনা খুতনকে নিয়ে তার এক চাচাতো বোন বাড়ির পাশে খেলা করছিল। এ সময় ওই বোন বাড়ির ভিতরে গেলে শিশু আমেনা হামকুড়ি দিতে দিতে জমির ডোবার পানিতে পড়ে মারা যায়। পরে পরিবারের লোকজন ডোবার পানি থেকে তার মরদেহ উদ্ধার করে।

ওসি আরও জানান, এর আগে শনিবার বিকেলে শিশু সুমি ও তার এক চাচাতো বোন বাড়ির পাশে পুকুর পাড়ে খেলা-ধুলা করছিলেন। এ সময় শিশু সুমি পুকুরে খেলনাপাতি ও হাত-পা ধুতে গিয়ে পা পিছলে পুকুরের পানিতে পড়ে মারা যায়। পৃথক তিনটি দুর্ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles