সর্বশেষ

🎎✨🥼🥽🕶️🧦👗👘🥻👖🧣🩲🩱🩰👑👒👡👠🥾🥾👚👙🧥🕶️🎉📢📯📯দামে কম, মানে সেরা আমাদের পণ্য; কিনে হন ধন্য ।🎊 হ্যাঁ এবার 🎆ঈদে থিম ওমর প্লাজার Top Life style এ শপিং করে জিতে নিন আকর্ষণীয় সব পুরষ্কার। 🥇১ম পুরষ্কার ওয়ালটন ডাবল ডোর রেফ্রিজারেটর, 🥈২য় পুরষ্কার চার্জিং স্কুটি, 🥉৩য় পুরষ্কার পাঁচটি আকর্ষণীয় বাইসাইকেল। তাই আর দেরি কেনো? আজি চলে আসুন আমাদের আউটলেটে।যোগাযোগ: থিম ওমর প্লাজা, রাজশাহী। 🥻🩱🩲🩳🧣👖👕👔🦺🥼🥽🕶️👓🧥🧦👗👘👝👜👛👠🥿🥾👡🩰👢👒🎩💄💎Call us on our Hotline : 01324-442174 ; 01324-442175; 01324-442146;01324-442147;01324-442148;01324-442149;01324-442154;01324-442155
18 C
Rajshahi
রবিবার, নভেম্বর ২৭, ২০২২

নেত্রকোনায় ব্যবসায়ীকে কুপিয়ে ও গলায় রশি পেঁচিয়ে হত্যা

- Advertisement -

টপ নিউজ ডেস্কঃগতকাল রোববার নেত্রকোনার দুর্গাপুরের মধ্যমবাগান এলাকাই এক ব্যবসায়ীকে কুপিয়ে ও গলায় রশি পেঁচিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রোববার দিবাগত রাত দুইটার দিকে দুর্গাপুর ইউনিয়নের মধ্যমবাগান এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত ব্যাক্তির নাম হেকমত আলী(৬২) মধ্যমবাগান এলাকার বাসিন্দা ছিলেন। হেকমত আলীর নেত্রকোনার দুর্গাপুরের মধ্যমবাগান এলাকাই মুদি ও জ্বালানি তেলের দোকান আছে। হেকমত আলীর ছেলে মাহবুব আলম বলেছে, গতকাল রাতে মাসুদ মিয়া (২২) নামের এক তরুণ দোকানে ডাকাতি করতে এসে তার বাবাকে খুন করেন। মাহবুব আলম আরও বলেন মাসুদ মিয়া দোকান থেকে প্রায় ১০ লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। অভিযুক্ত মাসুদ ওই ইউনিয়নের চকলেঙ্গরা গ্রামের জালাল উদ্দিনের ছেলে।

- - Advertisement - -


নিহত ব্যক্তির পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, হেকমত আলী প্রতিদিনের মতো গতকাল রাতেও দোকান বন্ধ করে ভেতরে ঘুমিয়ে পড়েন। মাসুদ দোকানে এসে হেকমতকে ডেকে তোলেন। পরে মাসুদ অস্ত্রের দেখিয়ে দোকান থেকে টাকা ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। হেকমত আলী বাধা দিতে গেলে তাদের দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। একপর্যায়ে মাসুদ হেকমত আলীর মাথায় আঘাত করে এবং গলায় রশি পেঁচিয়ে হত্যার চেষ্টা করেন।

-Theme Omor Plaza-


সেই সময় লরিচালক অন্তর মিয়া ও ভেকুচালক শাহিন মিয়া দোকানে ডিজেল নিতে যান। তাঁরা ধস্তাধস্তির দেখে মাসুদকে ধরতে গেলে মাসুদ পালিয়ে যান।পরে হেকমত আলীকে উদ্ধার করে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয় পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

- Advertisement -


দুর্গাপুর থানার পরিদর্শক মীর মাহবুবুর রহমান বলেন, দুর্বৃত্তরা দোকানে চুরি করতে এসে ব্যবসায়ী হেকমত আলীকে খুন করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। নিহত ব্যক্তির লাশ ময়নাতদন্তের জন্য আজ সকালে নেত্রকোনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। মাসুদকে গ্রেপ্তার করার অভিযান চলছে। এ ঘটনায় আর কেউ জড়িত আছে কি না, সেটা খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় এখনো থানায় কোন মামলা হয়নি।

সম্পাদনায়ঃ মোঃ আব্দুল ওয়াহেদ

- Advertisement -

Related Articles

আপনার মন্তব্য

Latest Articles