সর্বশেষ

28.1 C
Rajshahi
বুধবার, জুলাই ১৭, ২০২৪

পাটকেলঘাটায় পরকীয়ার কারণে স্বামীকে হত্যার অভিযোগ, আটক-৩

রিজাউল করিম সাতক্ষীরা প্রতিনিধিঃ সাতক্ষীরার পাটকেলঘাটায় পরকীয়ার জের ধরে স্বামীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী ও তার প্রেমিকের বিরুদ্ধে। পাটকেলঘাটা থানার নগরঘাটা গ্রামে বুধবার ভোর রাতের কোনো এক সময়ে এঘটনা ঘটে। পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ইতিমধ্যে নিহতের স্ত্রী, স্ত্রীর প্রেমিক ও ছেলেকে আটক করেছে।

আটককৃতরা হলেন, নিহতের স্ত্রী রেহেনা খাতুন (৩৫), ছেলে সাগর হোসেন (১৮) ও যশোরের বেনাপোলের গোলাম রাব্বি (৩০)। নিহতের নাম গোলাম মোড়ল (৪০)। তিনি নগরঘাটা গ্রামের মোহাম্মদ মোড়লের ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, গোলাম মোড়ল ও রেহেনা খাতুন দম্পত্তির ২ ছেলে সাগর হোসেন (১৮) ও সাব্বির হোসেন (১৫)। আত্মীয়তার সম্পর্ক ধরে যশোরের বেনাপোলের বাসিন্দা গোলাম রাব্বির (৩০) সাথে রেহেনা খাতুনের পরকীয়া সম্পর্কের গুঞ্জন রয়েছে। বুধবার রাতে গোলাম রসুলদের বাড়িতে আত্মীয়তার সুবাদে গোলাম রাব্বি ছিলেন বলে একাধিক সূত্র নিশ্চিত করেছে।

স্থানীয়রা ধারণা করছেন, গোলাম মোড়লের গলায় দড়ি পেঁচিয়ে শ্বাসরোধ  করে হত্যা করা হয়েছে। রেহেনা খাতুনের সাথে পরকীয়া সম্পর্কের জের ধরে গোলাম মোড়লকে হত্যা করা হতে পারে বলে ধারণা তাদের।

পাটকেলঘাটা থানার ওসি কাঞ্চন রায় জানান, খবর পেয়ে পুলিশ সকালে ঘটনাস্থলে পৌছে গোলাম রসুলের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ইতিমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে থানায় আনা হয়েছে। তিনি আরো জানান, ময়নাতদন্তের পরে মারা যাওয়ার আসল রহস্য জানা যাবে। তবে সুরতহাল রিপোর্টে গলায় মোটা দড়ি পেঁচানো দাগ রয়েছে। এঘটনায় থানায় এখনো মামলা হয়নি বলে জানান ওসি।

সম্পাদনাঃ সাদী ইউসুফ

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles