পারাবত এক্সপ্রেসে ভয়াবহ আগুন

0
40

টপ নিউজ ডেস্ক: সিলেটগামী পারাবত এক্সপ্রেসের বগিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ১১ জুন শনিবার দুপুর একটার দিকে উপজেলার শমসেরনগর বিমানবন্দর এলাকার পতনউষার বাজারের কাছে এ ঘটনা ঘটে। এর ফলে  সিলেটের সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়েগেছে। আগুন নেভাতে কমলগঞ্জ ফায়ার সার্ভিসের ইউনিট ঘটনাস্থলে পৌছেছে বলে জানিয়েছে কমলগঞ্জ ফায়ার সার্ভিস অফিস কর্মকর্তা ।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়ারদৌস হাসান গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। কমলগঞ্জ ফায়ার সার্ভিসের একটি টিম আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। মৌলভীবাজার ও শ্রীমঙ্গল থেকে ফায়ার সার্ভিসের আরও দুটি টিম ঘটনাস্থলে রওনা হয়েছে বলে জানান ওসি।

প্রতক্ষদর্শী প্রণজিত দেব নামে এক ব্যক্তি সংবাদ মাধ্যমকে জানান, ট্রেনের আগুন আরও ভয়াবহ রূপ ধারণ করছে। এবং এর তিব্রতা বাড়ছে। এখনও কারো হতাহতের খবর পাওয়া যায়নি।

কুলাউড়া স্টেশন মাস্টার মহিবুল ইসলাম জানান, ট্রেনটির ৪টি বগিতে আগুন লেগেছে। ৮টি বগি নিরাপদে সরিয়ে কুলাউড়া স্টেশনে এনে রাখা হয়েছে আর ৫টি বগি অক্ষত অবস্থায় ঘটনাস্থলে আছে। ফায়ার সার্ভিস এখনও আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছে। আগুন লাগার কারণ এখন ও জানা যায় নি।

কর্তৃপক্ষ বলেন ট্রেনটি লেট ছিল। দুপুর ১২টা ৪৫ মিানেটে লংলা স্টেশন থেকে ছেড়ে আসে।

আপনার মন্তব্য