ফের এক অভিনেত্রীর মরদেহ উদ্ধার

0
77

টপ নিউজ ডেস্কঃ গেল তিন মাসে মৃত্যু ঘটেছে ভারতের ছয় জন মডেল ও অভিনেত্রী রহস্যজনক । এবার সেই তালিকায় কলকাতার উঠতি অভিনেত্রী পূজা সরকারের নাম উঠল । নিজের ঘর থেকে ঝুলন্ত মরদেহ তার উদ্ধার করা হয়েছে ।

শনিবার (১৬ জুলাই) বাঁশদ্রোণী থানার উল্টো দিকের একটি বহুতল ভবন থেকে উদ্ধার করে পুলিশ পূজার মরদেহ । এসময় গামছা প্যাচানো ছিল তার গলায় ।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, পূজার বাড়ি গাইঘাটায় উত্তর ২৪ পরগনার । তিনি গোবরডাঙা হিন্দু কলেজের ছাত্রী । কয়েকমাস আগে এই অভিনেত্রী বাঁশদ্রোণীতে শুরু করেন একটি ফ্ল্যাট ভাড়া করে থাকা । তার এক ঘনিষ্ঠ ছেলে তার সঙ্গে বন্ধুও থাকতেন । স্থানীয়রা জানায়, মাঝে মাঝেই ঝগড়া হতো দুজনের মধ্যে। উচ্চস্বরে তারা বাকবতিন্ডা করতেন ।

ইতোমধ্যেই ভারতীয় পুলিশ নেমে পড়েছে এই মৃত্যুর রহস্য উদঘাটন করতে । পূজা আত্মহত্যা করেছেন নাকি অন্য কোনও কারণ এর পিছনে রয়েছে— জানতে তারা তার ছেলে বন্ধুকে গ্রেফতার করেছে । গ্রেফতারকৃত তরুণ পুলিশকে জানিয়েছেন, শনিবার (১৬ জুলাই) রাতে তিনি ওই ফ্ল্যাটেই ছিলেন । কিন্তু আঁচ পাননি এই ঘটনার । তবে কথাটি পুলিশের বিশ্বাসযোগ্য মনে হয়নি । বর্তমানে পুজার মরদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য