সর্বশেষ

31.1 C
Rajshahi
বুধবার, জুন ২৬, ২০২৪

বাতিল করা হয়েছে বিমানের নিয়োগ পরীক্ষা

টপ নিউজ ডেস্কঃ প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে বাতিল করা হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের নিয়োগ পরীক্ষা । এর প্রতিবাদে রাজধানীর উত্তরায় কেন্দ্রের বাইরে বিক্ষোভ করছেন পরীক্ষার্থীরা। জানা যায়, শুক্রবার (২১ অক্টোবর) বিকেল তিনটায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিভিন্ন পদে নেয়ার কথা ছিল নিয়োগ পরীক্ষা ।

কিন্তু প্রশ্নপত্র ফাঁসের অভিযোগ ওঠার পর কর্তৃপক্ষ বাতিল করে দেয় নিয়োগ পরীক্ষা । এতে ক্ষুব্ধ হয়ে উত্তরায় সড়কে নেমে পরীক্ষার্থীরা বিক্ষোভ করতে থাকেন ।

জানতে চাইলে বিমানের পরিচালক যাহিদ হোসেন বলেন, ‘পরীক্ষার শুরুর এক ঘণ্টা আগে দুইটার দিকে বিষয়টি জানানো হয়েছে পরীক্ষার্থীদের । যেহেতু একটা ইনভেস্টিগেশন চলছে স্থগিত করা হয়েছে সে কারণে পরীক্ষা। তবে এ ঘটনা যারা করেছে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’ উত্তরা পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহিরুল ইসলাম বলেন, ‘পরীক্ষা শুরুর সময় এসে অনেকে জানতে পারেন পরীক্ষা স্থগিতের বিষয়টি ।

পরে সোয়া তিনটার দিকে তারা উত্তরা ৪ নম্বর সেক্টরের আজমপুরের হাবিবুল্লা বাহার কলেজের সামনে করতে থাকেন বিক্ষোভ । ১০ মিনিটের মতো বিক্ষোভ করার পর পুলিশ গিয়ে বুঝিয়ে সরিয়ে দেয় তাদের ।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles