সর্বশেষ

33.5 C
Rajshahi
শনিবার, মে ২৫, ২০২৪

রাজশাহী আম্পায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশন এর সভাপতি সোহেল এবং সাধারণ সম্পাদক হলেন হাবিব

ক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ আম্পায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশন রাজশাহী জেলা শাখার নির্বাচনে নিরঙ্কুস বিজয় অর্জন করেছে সোহেল-হাবিব প্যানেল।

আজ সকালে জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত আম্পায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশন এর দ্বি-বার্ষিক নির্বাচনে সোহেল-হাবিব প্যানেল থেকে ২৫ ভোট পেয়ে সভাপতি পদে মনিরুল ইসলাম সোহেল এবং সাধারণ সম্পাদক পদে বিসিবি’র তালিকাভুক্ত জাতীয় আম্পায়ার হাবিবুর রহমান হাবিব পুনরায় নির্বাচিত হয়েছেন।

রাজশাহী আম্পায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশন এর নির্বাচনে সভাপতি হলেন সোহেল এবং সাধারণ সম্পাদক হলেন হাবিব
রাজশাহী আম্পায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশন এর নির্বাচনে সভাপতি হলেন সোহেল (ডান দিকে) এবং সাধারণ সম্পাদক হলেন হাবিব (বাম দিকে)

এছাড়াও একই প্যানেল থেকে সহ-সভাপতি পদে সাদিকুল ইসলাম খান ববি, সহ:সাধারণ সম্পাদক পদে খুরশিদ আলম সুইট, কোষাধ্যক্ষ পদে আবু নাসের ডলার, দপ্তর সম্পাদক পদে বেলাল হোসেন বনি এবং কার্যনির্বাহী সদস্য পদে শিরাজী ফেরদৌস ইমন, আরিফ হোসেন, রায়হান রেজা রাজ, নুরুজ্জামান নূরু, শাহ শাকিল আহম্মেদ ও সোহেল রানা বিজয়ী হয়েছেন। উল্লেখ্য এবারের নির্বাচনে মোট ১১টি পদে সোহেল-হাবিব এবং  সাইদ-শামীম প্যানেল থেকে মোট ২১ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দিতা করে,শুধুমাত্র দপ্তর সম্পাদক পদে সোহেল-হাবিব প্যানেল থেকে বেলাল হোসেন বনি বিনা প্রতিদ্বন্দিতায় বিজয়ী হয়েছেন। উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন এ্যাডভোকেট মোসাব্বিরুল ইসলাম, সহকারি কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন ভিখারুল ইসলাম ভিক্ষু ও রনি।

প্রধান নির্বাচন কমিশনার জানান আম্পায়ার ও স্কোরার এসোসিয়েশন রাজশাহী জেলা শাখার নির্বাচন পুরোপুরি সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষভাবে উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে এবং শতভাগ ভোট পুল হয়েছে। বিজয়ী সভাপতি মনিরুল ইসলাম সোহেল এবং সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব উভয়েই আগামী দিনগুলোতে দুই প্যানেলের সকল সদস্যদের নিয়ে নির্বাচনী ইশতেহারসহ রাজশাহী আম্পায়ার এ্যান্ড স্কোরার এসোসিয়েশন এর সার্বিক উন্নতির জন্য কাজ করার আশাবাদ ব্যাক্ত করেন।

এ জন্য সব রকম ভেদাভেদ ভুলে সকল সদস্যদের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles