সর্বশেষ

29.4 C
Rajshahi
শনিবার, জুলাই ১৩, ২০২৪

শ্রীনগরে দুই বাসের সংঘর্ষে আহত ১৩

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:  শ্রীনগরে যাত্রীবাহী দুই বাসের সংঘর্ষে ১৩ জন আহত হয়েছে। সোমবার রাত সাড়ে ৮ টার দিকে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে উপজেলার ষোলঘর এলাকার উমপাড়া ফুট ওভারব্রিজের সামনে এ ঘটনা ঘটে। আহত যাত্রীরা হলেন-শ্রীনগর উপজেলার কামারগাঁওয়ের শাহানাজ (৩০), শ্রীনগর সদর এলাকার মো: মেহেদী (৩০), মারিয়া (৩০), কোলাপাড়ার দক্ষিণ পাইকশা গ্রামের রাব্বি (১০), মর্জিনা (৪০), কেউটখালী গ্রামের মাকসুদা আক্তার (৪০),মোসা: আয়সা সিদ্দিকা (২৭), লৌহজংয়ের মালিরঅঙ্ক এলাকার মো: রাজিব (৩০), যশলদিয়া গ্রামের মো: এরশাদ (৫০), শরীয়তপুরের মো: সুমন (৩০), নারায়ণগঞ্জের রাসেল (৪১), যশোরের আলমগীর (১৮), ঢাকার হুজাইফাকে (৪) উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়রা জানায়, মাওয়াগামী সোহাগ পরিবহণের যাত্রীবাহী একটি বাস পিছন থেকে ইলিশ পরিবহণের বাসকে সজোরে ধাক্কা দেয়। এতে উভয় বাসের মোট ১৩ জন যাত্রী আহন হয়। শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো: মাহফুজ রিবেন জানান, আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা. তাহামিনা খান জানান, ৬ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বাকী ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মিটফোর্ড হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

হাঁসাড়া হাইওয়ে থানার সার্জেন্ট মো. বাহারুল সোহাগ জানান, সোহাগ পরিবহনের বাসটি ইলিশ পরিবহণের বাসকে পিছন থেকে ধাক্কা দেয়। সড়ক থেকে বাস দুটি সরানো হয়েছে। মহাসড়কে যান চলাচল স্বাভাবিক আছে। আহতের উদ্বার করা হয়েছে। কোন হতাহতের ঘটনা ঘটেনি। এ ঘটনায় প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles