স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার রাজশাহীর দুর্গাপুরে বন্ধ ঘরে

0
100

টপ নিউজ ডেস্কঃ রাজশাহীর দুর্গাপুরে বন্ধ ঘরে পাওয়া গেছে স্বামী-স্ত্রীর লাশ । বুধবার (১৮ মে) বেলা ৩টার দিকে এ ঘটনা ঘটে উপজেলার ঝালুকা ইউনিয়নের কাঁঠালবাড়িয়া গ্রামে ।

ঘটনার পর খবর পেয়ে দুর্গাপুর থানার পুলিশ ঘটনাস্থলে পৌছে ঘিরে রেখেছে ঘটনাস্থল । সিআইডির ক্রাইমসিন টিম ঘটনাস্থলে পৌছে আলামত সংগ্রহ করার পর প্রাথমিকভাবে জানা গেছে পুলিশ স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করবে বলে ।

মৃতরা হলেন, উপজেলার কাঁঠালবাড়িয়া গ্রামের মৃত জাবেদ সুলতান আলী (৪৫) আলীর ছেলে ও তার স্ত্রী ইসনেহার বেগম (৩৮)। পেশায় সুলতান ফেরিওয়ালা ছিলেন । আর তার স্ত্রী ছিলেন গৃহিণী। ছেলে ১৭ বছরের এবং জনক-জননী ছিলেন ১০ বছরের মেয়ের তারা।

কাঁঠালবাড়িয়া গ্রামের ইউপি (৯ নম্বর ওয়ার্ড) সদস্য মোসাব্বির মন্ডল বলেন, মাঝে মধ্যেই পরিবার নিয়ে চলে যেতেন সুলতান গ্রামের বাইরে । কিন্তু বছরখানেক আগে তিনি স্থায়ী হন গ্রামে এসে । বুধবার দুপুরের দিকে বাড়ির বাইরে ছিল ছেলে-মেয়েরা । ওই সময় সুলতান আলী ও তার স্ত্রী ইসনেহার বেগম ছিলেন বাড়িতে ।

বেলা ৩টার দিকে স্বজনরা শোবার ঘরে সুলতানের দেখতে পান ঝুলন্ত মরদেহ । পরে দরজা ভেঙে ভেতরে ঢুকে বিছানায় তার স্ত্রী ইসনেহারের দেখতে পান মরদেহ । গ্রাম পুলিশের মাধ্যমে খবর পেয়ে তিনিই প্রথমে ঘটনাটি ইউওই জানান চেয়ারম্যান আকতার আলীকে ।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য