৫৬ টাকায় ৬২ জন পেল সরকারি চাকরি

0
40

টপ নিউজ ডেস্কঃ কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ের অধীনে ২০তম গ্রেডের ৬২ জনের শূন্যপদে নিয়োগ সম্পন্ন করা হয়েছে। গত ৩ জুলাই থেকে তারা কাজে যোগ দিয়েছেন । মাত্র ৫৬ টাকায় সরকারিভাবে ফরম পূরণ করে এ জনবল নিয়োগ সম্পন্ন করা হয়েছে চাকরিপ্রার্থীদের নিজ যোগ্যতায় বলে প্রশাসন জানিয়েছেন ।
৫৬ টাকায় ৬২ জন সরকারি চাকরি পেল ।

এ বিষয়ে কুমিল্লা জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান বলেন, নিয়োগ স্বচ্ছভাবে সম্পন্ন হয়েছে। এ নিয়োগ হয়েছে কোনো প্রকার তদবির বা লেনদেন ছাড়াই । মেধার ভিত্তিতে এবং সম্পূর্ণ নিয়মতান্ত্রিকভাবে বিধি মোতাবেক সরকারি কোটাপূরণসহ এ নিয়োগ সম্পন্ন করা হলো দ্রুততম সময়ে ।

তিনি আরও বলেন, জেলা প্রশাসক কার্যালয়,সার্কিট হাউস, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় এবং স্থানীয় সরকার শাখায় অফিস সহায়ক পদে ৬ হাজার ৯৫৮ জন আবেদন করেন , এর মধ্যে পরীক্ষায় ৪ হাজার ২৩০ জন অংশ নেন , নিয়োগপ্রাপ্ত হন ১৪ জন, এক জন নিতে আসেননি নিয়োগপত্র । নিরাপত্তা প্রহরী পদে আবেদন করেন ৭৪৩ জন , ৪৯১ জন পরীক্ষায় অংশ নেন এবং ২৯ জনের নিয়োগ হয়। পরিচ্ছন্নতাকর্মী পদে আবেদন করেন ৪৪৪ জন , পরীক্ষায় ৩২৩ জন অংশ নেন , নিয়োগ পেয়েছেন ১৫ জন, একজন নিয়োগ নিতে আসেননি।

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

আপনার মন্তব্য