সর্বশেষ

41.3 C
Rajshahi
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

‘আইপিএলের খেলোয়াড়রা মুস্তাফিজের থেকে শিখবে, ওর শেখার কিছু নেই: জালাল ইউনুস

টপ নিউজ ডেস্ক: চলতি মাসেই বাংলাদেশে আসবে জিম্বাবুয়ে ক্রিকেট দল পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে। আর মুস্তাফিজুর রহমান সিরিজটির শুরু থেকেই খেলবেন। আইপিএলে খেলতে বর্তমানে টাইগার এই পেসার ভারতে অবস্থান করছেন।

প্রথমে ৩০ এপ্রিল পর্যন্ত মুস্তাফিজের ছাড়পত্র ছিল, পরে বিসিবি আরও ১ দিন বাড়িয়েছে। সব ঠিক থাকলে বাংলাদেশে পৌঁছানোর কথা রয়েছে মুস্তাফিজের আগামী ২ মে। টাইগার এই পেসারকে নিয়ে আজ (বুধবার) কথা বলেছেন বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস।

বিসিবির এই পরিচালক গণমাধ্যমে জানালেন, ‘মুস্তাফিজকে আমরা খেলতে দিচ্ছি ১ তারিখ পর্যন্ত। ২ তারিখ আসবে, সে অ্যাভেইলেবল ৩ তারিখ থেকে। আইপিএল খেলে শেখার কিছু নেই মুস্তাফিজরে। তার শেখার প্রসেস ওভার। বরং আইপিএলে অনেক খেলোয়াড় আছে, মুস্তাফিজের থেকে শিখতে পারে। এতে কোনো লাভ হবে না বাংলাদেশের।’

২০২১ টি-২০ বিশ্বকাপের আগে আইপিএল খেলে ক্লান্ত ছিলেন দুই খেলোয়াড় বলে জালান ইউনুস। বিসিবি সেই পরিস্থিতি ফের তৈরি হতে দিতে চায় না।

তিনি বলেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে যাওয়ার আগে তাকে ফিজিক্যালি ফিট হতে হবে। সে ডেলিভার করবে না ক্লান্ত হয়ে গেলে। আমি সতেজ মুস্তাফিজকে চাই, ক্লান্ত মুস্তাফিজ চাই না।  

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles