সর্বশেষ

41.1 C
Rajshahi
রবিবার, মে ৫, ২০২৪

“আজ থেকে শুরু হলো রাজশাহী এক আসনের নৌকার মাঝি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর প্রচারনা ”

টপ নিউজ ডেস্ক: আজ থেকে নির্বাচনী বিধি মেনে রাজশাহী এক আসনের নৌকার মাঝি এবং তিন বারের সংসদ সদস্য আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর নির্বাচনী প্রচারনা শুরু হলো।

উল্লেখ্য আজ বিকেলে গোদাগাড়ীর ফিরোজ চত্বর থেকে জনাব চৌধুরী তার নির্বাচনী প্রচারনা শুরু করেন। এসময় ওমর ফারুক চৌধুরীর নির্বাচনী প্রচারনায় উপস্থিত ছিলেন গোদাগাড়ী উপজেলা চেয়ারম্যান ও যুব লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র অয়েজ উদ্দীন বিশ্বাস,,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদসহ যুবগীল,ছাত্রলীল,সেচ্ছাসেবক লীগ এর বিভিন্ন নেতৃবৃন্দ।

জনাব আজ বিকেলে চৌধুরী গোদাগাড়ীর ফিরোজ চত্বর,দেওপাড়া ইউনিয়নের রাজাবাড়ি হাট ডিগ্রী কলেজ,কামারপাড়া বাজার,মোহনপুরের কাপাসিয়া পাড়া ও বাসুদেব ইউনিয়নের বালিয়াঘাট্টা মোড়ে জনসংযো করেন এবং সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। এসময় জনাব চৌধুরী  সকল নেতাকর্মীসহ সাধারণত জনগন কে উৎসবমুখর পরিবেশে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট দিয়ে নৌকা কে বিজয়ী করার আওভান জানান।

একই সাথে তিনি সুষ্ঠু,সুন্দর ও গ্রহণযোগ্য নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে প্রতিপক্ষ সকল প্রার্থীদের প্রতি সকল নেতাকর্মীদের ভালো আচরণ করার জন্য দিক নির্দেশনা প্রদান করেন।

সম্পাদনায়: আয়েশা ইসলাম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles