সর্বশেষ

43.8 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

শেখ হাসিনা সিলেট থেকে শুরু করবেন নির্বাচনী প্রচারণা

টপ নিউজ ডেস্ক: এবারও পুণ্যভূমি সিলেট থেকে নির্বাচনী প্রচারণা শুরু করতে যাচ্ছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগামীকাল বুধবার সিলেটের শাহজালাল (রহ.) ও হজরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত শেষে জনসভার মধ্য দিয়ে আনুষ্ঠানিকভাবে শুরু হবে আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা।

আওয়ামী লীগ সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আয়োজিত প্রথম নির্বাচনী জনসভা করবে। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এতে বক্তব্য রাখবেন। এরইমধ্যে সম্পন্ন করা হয়েছে সমাবেশের সব প্রস্তুতি। এদিকে সিলেটে উজ্জীবিত আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা প্রধানমন্ত্রীর সফর ঘিরে। জননেত্রীর আগমনকে ঘিরে সিলেট নগরী সেজেছে তোরণ, ব্যানার-ফেস্টুনে।

আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীরা জনসভায় ১০ লাখ লোকের সমাগম করতে কাজ করছেন। আজ মঙ্গলবার সকালে সরকারি আলিয়া মাদরাসা মাঠে গিয়ে দেখা যায়, জনসভার মঞ্চ প্রস্তুতির কাজ প্রায় শেষের পর্যায়ে।

এ ছাড়া সমাবেশ স্থলের চারপাশে গড়ে তোলা হয়েছে বাঁশ দিয়ে শক্ত বেষ্টনী। পৃথক লেন তৈরি করা হয়েছে নেতাকর্মীদের সমাবেশস্থলে প্রবেশের জন্য।

স্পেশাল সিকিউরিটি ফোর্স প্রধানমন্ত্রীর জনসভাস্থলের সার্বিক নিরাপত্তায় কাজ করছেন। তাদের সহযোগিতা করতে কাজ করছেন পুলিশসহ বিভিন্ন বাহিনীর সদস্যরা।

সম্পাদনায়: তৌহিদ হাসান

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles