সর্বশেষ

34.6 C
Rajshahi
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

আন্দোলন-সংগ্রাম দেখলে ভয় পাবেন না: প্রশাসনের উদ্দেশে প্রধানমন্ত্রী

টপ নিউজ ডেস্ক: প্রশাসনের কর্মকর্তাদের বিরোধী দলগুলোর সাম্প্রতিক আন্দোলন দেখে  ‘ভয়’ না পাওয়ার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, ‘একটু আন্দোলন-সংগ্রাম দেখে ভয় পাবেন না, কিছু নেই ভয় পাওয়ার। আমাদের সঙ্গে জনগণ যতক্ষণ আছে।

সোমবার রাজধানীর ওসমানী স্মৃতি মিলনায়তনে ‘বঙ্গবন্ধু জনপ্রশাসন পদক-২০২৩’ প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি। এসময় প্রধানমন্ত্রী পদক তুলে দেন প্রধানমন্ত্রী প্রশাসনের দুটি প্রতিষ্ঠান ও ২৮ কর্মকর্তার হাতে।

প্রধানমন্ত্রী বলেন, মনে রাখবেন একটা কথা, আমাদের মহান মুক্তিযুদ্ধে আমাদের সমর্থন করেনি যারা, এখনও কেটে যায়নি তাদের মনের বৈরিতা। কিন্তু সেটা অতিক্রম করেই কিন্তু এগিয়ে যাচ্ছি আমরা এবং এগিয়ে যাবে বাংলাদেশ। সেজন্য আমি দেখতে চাই না এই মুখ গোমড়া করে থাকা, হাসিখুসি দেখতে চাই সবাইকে। যে কেনো সমস্যা আসবে, মনোবল দরকার হয় সেটা মোকাবিলা করার মতো, দরকার হয় শক্তি। সেই শক্তি নিয়ে চললে এগিয়ে যাবে বাংলাদেশ,  আমি বিশ্বাস করি এটাই।

প্রধানমন্ত্রী নিজ সরকারের বিভিন্ন পদক্ষেপ তুলে ধরে বলেন, ‘বিদ্যুৎ দিয়েছি সবার ঘরে ঘরে। সবার দোরগোড়ায় পৌঁছে দিয়েছি স্বাস্থ্যসেবা। ঘর বাড়ি থাকবে শতভাগ মানুষের। কেউ থাকবে না পিছিয়ে। তৃণমূল পর্যায় পর্যন্ত ছাপ রাখছি আমাদের।

সম্পাদনায়: শাহনাজ সাফা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles