সর্বশেষ

42.6 C
Rajshahi
বৃহস্পতিবার, মে ২, ২০২৪

ইনস্টাগ্রামে সুখবর দিলেন নেইমার

টপ নিউজ ডেস্কঃ বিশ্বকাপে সার্বিয়ার বিপক্ষে ২-০ গোলের জয়ে শুরু করেছে ব্রাজিল। কিন্তু মন খুলে ওই জয় উদযাপন করতে পারেননি দলটির খেলোয়াড়রা। কারণ ম্যাচ শেষ হওয়ার আগেই পুরো শিবিরে ভর করেছিল নেইমারের ইনজুরি শঙ্কা। তার বদৌলতে সুইজারল্যান্ডের বিপক্ষে নেইমি খেলতে পারবেন না। তবু ম্যাচের আগে সবচেয়ে বেশি আলোচনায় তিনিই।

আজ রবিবার (২৭ নভেম্বর) নেইমার ইনস্টাগ্রামে এক ছবি দিয়ে জানিয়েছেন, কমতে শুরু করেছে তার পায়ের ফোলা। যা বড় সুখবর দলের জন্য এবং ভক্তদের জন্য। নেইমারের গোড়ালি মচকে ফুলে যায় তার পায়ের পুরো পাতা। ওই পা ফোলা কমার ছবি দিয়ে তিনি লিখেছেন, ‘দেখা যাক।’

এর আগে নেইমারের ইনজুরি নিয়ে বলা হয়েছিল, তিনি খেলতে পারবেন না সুইজারল্যান্ডের বিপক্ষে। তবে তার খেলার সম্ভাবনা আছে ক্যামেরুনের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে। তবে সেটাও খুব ক্ষীণ। আর সেই সম্ভাবনার পালেই কিছুটা হাওয়া দিলেন মিস্টার জুনিয়র। ব্রাজিলের বেশ কিছু সংবাদ মাধ্যম দাবি করছে, ক্যামেরুনের বিপক্ষে পুরোটা না খেললেও নেইমার অন্তত কিছু সময় খেলবেন।

নেইমারের ব্রাজিল শিবিরে পাশাপাশি দুশ্চিন্তা আছে রাইট ব্যাক দানিলোর ইনজুরি নিয়ে। তাই সুইসদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচে নেইমারের প্লে মেকিং পজিশনে খেলার সম্ভাবনা বেশি লুকাস পাকুয়েতা কিংবা রদ্রিগো গোয়েসের। এদের মিলিতাও খেলতে পারেন দানিলোর জায়গায়। তবে অবাক হওয়ার কিছু থাকবে না অভিজ্ঞ দানি আলভেস খেললেও।

সম্পাদনায়ঃ হাবিবা সুলতানা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles