সর্বশেষ

41.4 C
Rajshahi
শুক্রবার, মে ৩, ২০২৪

কাদিরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ড (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক (হাবিবা সুলতানা):  রাজশাহী মহানগরীর কাদিরগঞ্জ এলাকায় মাস্টার এগ্রো অ্যান্ড হার্ডওয়্যারের গুদামে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিন স্টেশন থেকে সাতটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায় এবং প্রায় সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে পারে।

প্রত্যক্ষদর্শীরা জানায় প্রায় ১০টার দিকে তারা ধোয়ার কুন্ডলী দেখতে পান এবং সাথে সাথেই তারা পার্শ্ববর্তী দালানের ছাদ থেকে পানি ঢেলে আগুন নিভানোর চেষ্টা করেন। তাদের মতে, গুদামে ওয়েল্ডিং এর কাজ চলছিলো সেখান থেকেই আগুনের সুত্রপাত।

ঘটনাস্থল পরিদর্শন করতে এসে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন টপ নিউজকে বলেন, ঘনবসতিপূর্ণ এলাকায় সুরক্ষা পদ্ধতিগুলো ফলো না করে এ ধরণের গোডাউন করার আদৌ অনুমোদন দেওয়া ‍উচিত কি না সেটা নিয়ে আমাদের ভাবতে হবে। এছাড়াও ঘটনার পূর্ণ তদন্ত হবে বলে তিনি আমাদের জানান।

ফায়ার সার্ভিসের রাজশাহী অঞ্চলের সহকারি পরিচালক ও ভারপ্রাপ্ত উপপরিচালক মোঃ দিদারুল আলম টপ নিউজকে বলেন, আশেপাশে পানির ব্যবস্থা না থাকায় ফায়ার সার্ভিসের চারটি পানিবাহি গাড়ি এনে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। আগুনে কোনো হতাহত নেই। আগুন নিয়ন্ত্রণে আনা হয়েছে। তিনি আরো জানান, ক্ষয়ক্ষতি এখনও নিরূপন করা হয় নি। সার্বিক বিষয়টি তদন্ত করা হবে।

পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর গুদাম মালিক ঘটনাস্থলে পৌঁছায় এবং জানান, অগ্নিকান্ডের পাঁচমিনিটের মাথায় তিনি ঘটনা জানতে পারলেও তখন তিনি গোসল করছিলেন তাই ঘটনাস্থলে আসতে দেরী হয়েছে। এছাড়াও ক্ষয়ক্ষতি সম্পর্কে তিনি নিজেও নিশ্চিত নন।

সম্পাদনায়ঃ মুসবা আলিম তিন্নি

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles