সর্বশেষ

34.5 C
Rajshahi
শুক্রবার, মে ১০, ২০২৪

কোয়ার্টার ফাইনালে যেতে মাঠে নামছে নেইমার

টপ নিউজ ডেস্কঃ ব্রাজিল ভক্তদের জন্য স্বস্তির খবর। ইনজুরি সামলে দলটির সেরা তারকা নেইমার উঠেছেন । সবকিছু ঠিক থাকলে সোমবারই এই তারকা ফরোয়ার্ড মাঠে নামবেন ।

দক্ষিণ কোরিয়াকে উড়িয়ে কাতার বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ব্রাজিল যেতে চায় । আর সেই মিশনে মাঠে নামতে নেইমার প্রস্তুত ।

এবারের বিশ্বকাপে ব্রাজিলের প্রথম ম্যাচেই সার্বিয়ার বিপক্ষে তিনি বিপাকে পড়েন । ডান পায়ের গোড়ালিতে নেইমার আঘাত পান । তারপর সেই যে মাঠের বাইরে এখনো তাকে নিয়ে অন্ত নেই শঙ্কার । গ্রুপ পর্বের দুই ম্যাচেই মাঠের বাইরে ছিলেন । এখন খোদ নেইমারই ব্রাজিলের শেষ ষোলো ম্যাচের আগে জানিয়ে দিলেন, তিনি ভালো আছেন এখন ।

সংবাদ সম্মেলনে মুখ খুললেন অধিনায়ক থিয়াগো সিলভাও এনিয়ে । প্রশ্ন ছিল নেইমার খেলার জন্য ফিট? উত্তর দিলেন ব্রাজিলিয়ান ফুটবলারটি এক শব্দে, ‘হ্যাঁ’।

সোমবার মাঠের লড়াই বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় । স্টেডিয়াম ৯৭৪-এ এই লড়াইয়ের আগে ব্রাজিল কোচ আশার কথা তিতেও শোনালেন । কোরিয়া চ্যালেঞ্জের আগে বললেন,অনুশীলন করেছেও ‘রোববার বিকেলে । ভালো থাকে যদি সে , খেলবে। আমি এমন কোনও তথ্য দিতে চাই না যা সত্যি নয়। যদি সবকিছু ঠিক থাকে, নেইমার তাহলে খেলবে ।’

সম্পাদনায়ঃ পূরবী রায় ।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Latest Articles